gramerkagoj
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
gramerkagoj
আজ থেকে বিএনপির ৬ দিনের কর্মসূচি শুরু
প্রকাশ : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি , ২০২৪, ১১:২৫:০০ এ এম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ১০:৪৩:০৫ পিএম
কাগচ ডেস্ক:
GK_2024-02-13_65cafd323187e.jpg

ঢাকাসহ সব সাংগঠনিক মহানগরে টানা দুদিন লিফলেট বিতরণসহ ৬ দিনের কর্মসূচি আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) থেকে পালন করবে বিএনপি। বিএনপির সঙ্গে একই কর্মসূচি পালন করবে এলডিপি, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোটসহ সমমনা রাজনৈতিক দলগুলো। দুই দলের ঘোষিত কর্মসূচি আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) শুরু হচ্ছে।
রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছিলেন, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি মঙ্গল ও বুধবার দেশের সব মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করবে দলটি।
শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ-ভারত সীমান্তে বাংলাদেশিদের হত্যার প্রতিবাদ ও তাদের স্মরণে সব মসজিদে দোয়া মাহফিল হবে।
এছাড়া শনিবার (১৭ ফেব্রুয়ারি) সব জেলা সদরে লিফলেট বিতরণ এবং ১৮ ও ১৯ ফেব্রুয়ারি সব উপজেলা এবং ইউনিয়নে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হবে।
অপর দিকে সোমবার (১২ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ জানান, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি মঙ্গল ও বুধবার দেশের সব মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করবে দলটি।
শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ-ভারত সীমান্তে বাংলাদেশিদের হত্যার প্রতিবাদ ও তাদের স্মরণে সব মসজিদে দোয়া মাহফিল হবে।
এছাড়া শনিবার (১৭ ফেব্রুয়ারি) সব জেলা সদরে লিফলেট বিতরণ এবং ১৮ ও ১৯ ফেব্রুয়ারি সব উপজেলা ও ইউনিয়নে লিফলেট বিতরণ, গণসংযোগ করবে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপি।
সংবাদ বিজ্ঞপ্তিতে নেতাকর্মীদের শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করে দেশ রক্ষার আহ্বান জানিয়েছেন এলডিপির শীর্ষ এই নেতা।

আরও খবর

🔝