gramerkagoj
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মণিরামপুরে ভ্যানচালকে তিন দফা মারপিট হাত ভেঙে দেয়ার অভিযোগ
প্রকাশ : শনিবার, ১০ ফেব্রুয়ারি , ২০২৪, ১০:০৭:০০ পিএম , আপডেট : রবিবার, ২১ এপ্রিল , ২০২৪, ১০:০৪:২৪ পিএম
স্টাফ রির্পোটার, মণিরামপুর (যশোর):
GK_2024-02-10_65c79f800de75.png

যশোরের মণিরামপুরে তুচ্ছ একটি ঘটনার জের ধরে বাপ ও সেনা সদস্য ছেলের বিরুদ্ধে হয়রত আলী নামে একজন গরীব ভ্যানচালকে তিন দফা বেধড়ক মারপিট করে বাম হাত পঙ্গু করে দেয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে উপজেলার চিনাটোলা বাজার টু শ্যামকুড় সড়কের আমিনপুর গ্রামে।
স্থানীয়রা ও আহত ভ্যানচালক হয়রত আলী জানান, শুক্রবার বিকেলের দিকে ভ্যানে একজন প্যাসেঞ্জার নিয়ে চিনাটোলা বাজারে যাচ্ছিলেন তিনি। ওই ভ্যানে শ্যামকুড় কদমতলা থেকে উঠেছিলেন আমিনপুর গ্রামের সেনা সদস্য লাল্টু ও দুজন নারী। কিছুক্ষণ পর প্রতিমধ্যে একজন পুরুষ যাত্রী উঠেছিলের ভ্যানে। তার ভ্যানে পাঁচজন যাত্রী ছিল। রাস্তায় কিছুই বলেননি লাল্টু। কিন্তু বাড়ির কাছে তার গন্তব্যে নেমেই লাল্টু তাকে মারপিট শুরু করেন। বেধড়ক মারতে মারতে লাল্টু তাকে বলেন ‘পুরুষের মধ্যে মহিলা কেন উঠিয়েছিস। আর চারজন যাত্রীর জায়গায় কেন পাঁচজন নিয়েছিস।’
পরবর্তীতে লাল্টু তার পিতা বাবলুকে মোটরসাইকেলে নিয়ে আসেন। তারা আমিনপুর গ্রামের অহেদের কবরস্থানের রাস্তায় বাবা-ছেলে মিলে দ্বিতীয় দফায় মারপিট করা হয় ভ্যানচালক হয়রত আলীকে। বর্তমানে হযরত আলী মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার হাত ভেঙে গেছে বলে তিনি দাবি করেছেন।
এ ব্যাপারে থানায় একটি অভিযোগ করেছেন হযরত আলী।

আরও খবর

🔝