gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচ বাতিল
প্রকাশ : শনিবার, ১০ ফেব্রুয়ারি , ২০২৪, ০৭:৪৮:০০ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-02-10_65c77ec1b5f20.jpg

মেসি না খেলায় ক্ষোভে ফেটে পড়েন হংকংয়ের ভক্তরা। যদিও মেসি বলেছিলেন কুঁচকির ইনজুরিতে ভুগছেন তিনি। কিন্তু জাপানে ভিসেল কোভের বিপক্ষে ম্যাচে ৩০ মিনিট খেলায় তার এই যুক্তি কেবল অজুহাতই মনে হয়েছে হংকংয়ের ভক্তদের। যার জের ধরে চীনে আর্জেন্টিনার-নাইজেরিয়া প্রীতি ম্যাচটি বাতিল করা হয়েছে। এমনটাই জানিয়েছে, বেশ কয়েকটি সংবাদমাধ্যম।
এক বিজ্ঞপ্তিতে ম্যাচের বাতিলের বিষয়টি জানিয়ে হাংজু স্পোর্টস ব্যুরো বলেছে, একটি বাণিজ্যিক ইভেন্ট হিসেবে একটি কোম্পানি এবং আর্জেন্টিনা ফুটবল দল ঠিক করেছিল যে হাংজুতে মার্চে একটি প্রীতি ম্যাচ খেলবে। কিন্তু কারণগুলো সবারই জানা এবং তত্ত্বাবধানে থাকা কর্তৃপক্ষের কাছ থেকে আমরাও জেনেছি, প্রীতি ম্যাচটি আয়োজনের মতো অবস্থায় নেই। যে কারণে আমরা ম্যাচটি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি।
কোপা আমেরিকার প্রস্তুতি হিসেবে আগামী মার্চে চীন সফর কথা রয়েছে আর্জেন্টিনার। যেখানে নাইজেরিয়া ও আইভরি কোস্টের বিপক্ষে খেলবে তারা। কাকতালীয়ভাবে আফ্রিকার এই দুই দলই আফকনের ফাইনাল খেলবে। নাইজেরিয়া বিপক্ষে ম্যাচটি হাংজুতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সেটা এখন হচ্ছে না। যার ফলে বেইজিংয়ে আইভরি কোস্টের বিপক্ষে ম্যাচটিও অনিশ্চয়তার মুখে পড়ে গেছে।
ম্যাচ বাতিল হওয়ার বিষয়ে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের এক মুখপাত্র বলেন, বিষয়টি স্পর্শকাতর।

আরও খবর

🔝