gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
gramerkagoj

❒ সোমবার বিসিবির বোর্ড সভা

নেওয়া হতে পারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত
প্রকাশ : শনিবার, ১০ ফেব্রুয়ারি , ২০২৪, ০৭:৪৫:০০ পিএম , আপডেট : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০২:১২:১২ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-02-10_65c77e4e7fd31.jpg

বাংলাদেশের নতুন ব্যাটিং কোচ ও পরবর্তী বোলিং কোচ কে। তাদের চুক্তির মেয়াদ বাড়ানো হবে। নাকি নতুন নির্বাচককে মনোনয়ন দেয়া হবে। টিম বাংলাদেশের বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত রিপোর্ট কবে প্রকাশিত হবে। এসব জানতে কৌতুহল ক্রিকেটমোদীদের মধ্যে। এসব কিছুই হয়ত জানা যাবে আগামী সোমবার। কারণ ঐদিন বিসিবি পরিচালক পর্ষদের গুরুত্বপূর্ণ সভা।
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার পর এটাই বোর্ডের প্রথম পরিচালনা পর্ষদের সভা। যে সভায় নেওয়া হতে পারে অনেকগুলো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।
এসবের পাশাপাশি নির্বাচক মনোনয়নেও বিসিবি আপাতত খানিকটা ‘ধীরে চলো নীতি’ অবলম্বন করতে যাচ্ছে। জানা গেছে, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আর অপর নির্বাচক হাবিবুল বাশার সুমনকেও আগামী টি-২০ বিশ্বকাপ পর্যন্ত নির্বাচক পদে রেখে দিতে চাচ্ছে বিসিবি।
আগামী জুনে যুক্তরাষ্ট্র আর ওয়েস্ট ইন্ডিজে টি-২০ বিশ্বকাপ, তাই তার আগে প্রধান নির্বাচক পদে পরিবর্তন আনতে চাচ্ছে না বিসিবি। এ মুহূর্তে নতুন প্রধান নির্বাচক কাউকে নিয়োগ দিলে এবং তার সঙ্গে নতুন আর একজন নির্বাচক হলে টি-২০ বিশ্বকাপের মত বড় আসরে দল নির্বাচন করাটা অনেক বড় ঝক্কি-ঝামেলার হতে পারে।
সে চিন্তায় নান্নু আর সুমনের চুক্তি আগামী টি-২০ বিশ্বকাপ পর্যন্ত বাড়ানোর কথা ভাবা হচ্ছে।

আরও খবর

🔝