gramerkagoj
শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
gramerkagoj
কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান উপর হামলা
প্রকাশ : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি , ২০২৪, ০৪:০৮:০০ পিএম
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:
GK_2024-02-08_65c4a1e7195b8.jpg

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো. আনছার উদ্দিন মোল্লা স্বস্ত্রীক হামলার শিকার হয়েছে। বুধবার রাত ৯টার দিকে আলীপুর অগ্রণী ব্যাংক সংলগ্ন রাস্তায় উপর এ হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা হাতুরি দিয়ে তার দুপায়ের হাটু পর্যন্ত থেতলে দিয়েছে। এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। এসময় তার স্ত্রীর উপর হামলা চালানো হয়েছে। হামলার পর গুরুতর আহত অবস্থায় স্থানীয় উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক।
আহত লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো. আনছার উদ্দিন মোল্লা বলেন, গ্রামের বাড়ি ইউনিয়নের তাহেরপুর থেকে আলীপুরস্থ বাসায় ফেরার পথে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে। যুবলীগ নেতা নজরুল ইসলাম ফকিরের নেতৃত্বে আলম ফকির, সোহেল ফকির, সেলিম ফকির, শাহীন, সুমন, রাজু, হেলেন কিলার বিউটিসহ আরো কয়েকজন হামলা চালিয়েছে।
কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক মুসাদ সায়েম পুনাম জানান, তার দ”ুপা ও কাঁধসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত চেয়ারম্যানের বড় ভাই কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ওসাবেক মেয়র আব্দুল বারেক মোল্লা বলেন, পূর্ব পরিকল্পিতভাবে তার ভাইকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে। তিনি এর তীব্র নিন্দা জানান।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার জানায়, হামলার পর ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। অভিযোগ এখন ও পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আরও খবর

🔝