আজ বৃহস্পতিবার, ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ আগস্ট ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: মৎস্য সেক্টরে ৩৪ কোটি টাকার উন্নয়ন        যশোর কালেক্টরেট চত্বরে পড়ে থাকা আরো ৫১টি গাড়ীর নিলাম       পাউডার মিল্ক দিয়ে দই ও খাবার সোডা দিয়ে রসগোল্লা তৈরি গনেশ সুইটসকে জরিমানা       দেশের সার্বিক উন্নয়ন চাইলে আ’লীগ সরকারের কোনো বিকল্প নেই       বঙ্গবন্ধু ছিলেন বাঙ্গালীর স্বপ্নদ্রষ্টা : এমপি মনির       বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে : এমপি স্বপন        ২০২১ সালের মধ্যে দেশের কোথাও বিদ্যুতবিহীন থাকবে না : আফিল        কেশবপুরে কাউন্সিলরের ছেলের হাতে এ মাসে ছাত্রলীগ নেতাসহ আহত ৯        আজ ব্যর্থ হলে এ বছর আর এইচএসসিতে ভর্তি হওয়া যাবে না       আজ ৩৭ গণমাধ্যম ব্যক্তিত্বের সাথে ইসির সংলাপ       
চুয়াডাঙ্গায় কোটি টাকার স্বর্ণসহ পাচারকারী আটক
কাগজ ডেস্ক :
Published : Sunday, 13 August, 2017 at 12:29 AM
চুয়াডাঙ্গায় কোটি টাকার স্বর্ণসহ পাচারকারী আটকচুয়াডাঙ্গায় আড়াই কেজি স্বর্ণসহ সেন্টু শেখ নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের আকুন্দবাড়িয়া থেকে শনিবার বেলা ১১টার দিকে সোনার এ চালানসহ তাকে আটক করা হয়। জব্দ সোনার বাজার মূল ১ কোটি ৪ হাজার ৬৯০ টাকা বলে জানিয়েছেন বিজিবি। আটক সেন্টু দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর গ্রামের মৃত মজনু শেখের ছেলে।
চুয়াডাঙ্গা-৬ বিজিবির ভারপ্রাপ্ত পরিচালক মেজর লুতফুন কবির সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি একটি দল সকাল থেকে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের আকুন্দবাড়িয়া মোড়ে অবস্থান নেয়। বেলা ১১টার দিকে ওই সড়ক দিয়ে জীবননগরগামী একটি ব্যাটারিচালিত ভ্যানকে থামিয়ে তল্লাশি শুরু করে বিজিবি। এ সময় ওই ভ্যানের নিচের অংশে বিশেষভাবে লুকিয়ে রাখা প্যাকেটে মোড়ানো ২ কেজি ৪৪১ গ্রাম সোনা উদ্ধার করা হয়। যার সবগুলো বিভিন্ন গহনা তৈরি করা। এ সময় সোনা পাচারের হোতা সেন্টু শেখকে আটক করা হয়।
মেজর লুতফুন কবির আরো জানান, জব্দ সোনার চালান ভারতের মুম্বাই থেকে পাচার হয়ে আসা। আটক সেন্টু শেখ এ সোনা পাচারের বাহক মাত্র। এর প্রকৃত মালিক কে তার অনুসন্ধান চালানো হচ্ছে। আটক সোনার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৪ হাজার ৬৯০ টাকা বলে জানিয়েছেন বিজিবির এ কর্মকর্তা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft