আজ বৃহস্পতিবার, ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ, ২১ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: চুলের সব সমস্যা সমাধানে পেঁয়াজ!       শ্বাসকষ্ট, সর্দি-কাশি, এলার্জি হলে যা করবেন       মিয়ানমার আন্তর্জাতিকভাবে একঘরে হয়ে গেছে : নাসিম       সরকারের ব্যর্থতায় দেশে নীরব দুর্ভিক্ষ চলছে : দুদু       নাটের গুরু মুসলিম বিদ্বেষী ‘বার্মিজ বিন লাদেন’       উদ্বোধনের কয়েক ঘন্টা আগে ৩৮৯ কোটি রুপির বিহার বাঁধে ধস       বি. চৌধুরী-কামাল হোসেন আসছেন এক মঞ্চে       রোহিঙ্গাদের জন্য ১২২ কোটি টাকার সৌদি সহায়তা       লোকসানের আশঙ্কায় হিমাগার থেকে আলু নিচ্ছে না কৃষকরা       রোহিঙ্গাদের অবস্থান নিয়ে সু চি’র স্বীকারোক্তিই বাংলাদেশের কূটনৈতিক সফলতা : ইনু      
শিবচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত-১
নারীসহ আহত-১০, আটক ৭
মাদারীপুর প্রতিনিধি :
Published : Monday, 17 July, 2017 at 6:26 PM
শিবচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত-১মাদারীপুরের শিবচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার সকালে দুই পক্ষের সংঘর্ষে আইয়ুব আলী (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।
সংঘর্ষে নারীসহ আহত হয় কমপক্ষে ১০ জন। এ ঘটনার মূলহোতা আলতাব মাদবরসহ ৭ জনকে আটক করেছে শিবচর থানা পুলিশ।
পুলিশ, স্থানীয়, আহতসহ একাধিক সুত্রে জানা গেছে, শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাড়ে বিশ রশি নাজিম উদ্দিন কান্দি গ্রামের মেম্বার ইলিয়াস মাদবর ও একই এলাকার ইউপি নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থী আলতাফ মাদবরের সাথে গত ইউপি নির্বাচন থেকেই বিরোধ চলে আসছিল।
ঐ বিরোধের জের ধরে সোমবার সকালে মাদবরেরচর ইউনিয়নে নাসিরের মোড় এলাকায় আইয়ুব আলী বাজার করতে গেলে প্রতিপক্ষ হামলাকারীদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পরাজিত মেম্বার প্রার্থী আলতাফ মাদবরসহ তার লোকজন অপরপক্ষের আইয়ুব আলীকে ধরে নিয়ে  যায়। এসময় আইয়ুব আলীকে পিটিয়ে ও পা দিয়ে পিষে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবারের সদস্যরা  জানায়।
নিহত আইয়ুব আলী সাড়ে বিশ রশি নাজিম উদ্দিন কান্দি গ্রামের শহর আলী মাদবরের ছেলে।
এই ঘটনার সূত্র ধরেই দুই পক্ষের সংর্ঘষের ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে চিকিৎসাধীন রয়েছেন।
আহতরা হলেন রহিম মাদবর (২৮), জলিল ফকির (৪০), হাবিব মাদবর (৫০), লাইলী বেগম (৪৫), আফজাল ফকির (৪০), তৈয়বালী মাদবর (৪৫) প্রমুখ।
শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মোকাদ্দেস শাহীন জানান, সকালে আইয়ুব আলী নামের এক রোগীকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে আনা হয়। তখন তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া ৭/৮ জন  রোগীকে এ স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়েছে।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মোল্লা জানান, মাদবরেরচর ইউনিয়নে নাসিরের মোড় এলাকায়  আইয়ুব আলী বাজার করতে গেলে হামলাকারীদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আইয়ুব আলীকে ধরে নিয়ে হামলাকারীরা তাকে হত্যা করে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার ৭ জনকে আটক করা হয়েছে।
এ ব্যাপারে মাদারীপুরের সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন ভূইয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় জড়িত সন্দেহে  প্রধান প্রতিপক্ষ আলতাফ মাতুব্বরসহ ৭ জনকে আটক করেছে পুলিশ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft