আজ শুক্রবার, ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: ভিজিএফ কার্ডধারীরা চালের পরিবর্তে গম পাবেন        অবশেষে মাগুরা-খুলনা সড়কে যান চলাচল শুরু       ৩ নং ওয়ার্ড বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত       নিউটাউন বাদশাহ ফয়সল ইসলামী ইন্সটিটিউটে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ       যশোর জেলা তাঁতী লীগের ইফতার মাহফিল       প্রধানমন্ত্রীর ঈদ উপহার ‘বীর নিবাস’       উপচে পড়া ভিড় আতর টুপি জায়নামাজ আর তসবির দোকানেও        পোশাক শ্রমিকদের বেতনভাতা পরিশোধ করুন        ঈদে দেশে থাকছেন না ঈশিকা খান       আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ       
বৃষ্টি চলবে আরও তিনদিন
ঢাকা অফিস :
Published : Tuesday, 20 June, 2017 at 12:43 AM
বৃষ্টি চলবে আরও তিনদিনমৌসুমী বায়ু বাংলাদেশের ওপর সক্রিয় থাকার কারণে দেশব্যাপি কোথাও ভারী, কোথাও হালকা বৃষ্টি হচ্ছে। তাই আষাঢ়ে ভারী বৃষ্টিপাত হচ্ছে। এ বৃষ্টিপাত অব্যাহত থাকবে আরও তিনদিন।
রংপুর, রাজশাহী, সিলেট, ময়মনসিংহ, বরিশাল, খুলনা, চট্টগ্রাম ও ঢাকা বিভাগে যার জোরালো প্রভাব পড়ছে। তবে এটি ধীরে ধীরে কমে আসবে। এ ক্ষেত্রে খুলনা ও রাজশাহী বিভাগের কোথাও কোথাও ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাত হতে পারে। গতকাল সোমবার  আবহাওয়া অধিদফতর থেকে এ তথ্য জানানো হয়।
আবহাওয়া অধিদফতর এক পূর্বাভাসে বলা হয়েছে, আগামি তিনদিন বৃষ্টিপাতের এ ধারা অব্যাহত থাকবে। এ সময় দেশের কোথাও কোথাও বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা দেখছেন আবহাওয়াবিদরা।
এদিকে বৃষ্টিপাত অব্যাহত থাকলেও সাগরে আপাতত কোনো ঝড়ের সম্ভাবনা নেই। তাই চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরকে লোয়ার সিগন্যাল দেখাতে বলা হয়েছে।
গত ২৪ ঘণ্টায় দেশে সবচেয়ে বেশি বৃষ্টিপাত হয়েছে, সিলেট, সন্দ্বীপ, সীতাকু- ও বাদলগাছীতে।
এদিকে ভারী বৃষ্টিপাতে রাজধানীতে জলাবদ্ধতায় জনজীবন ব্যাপক ভোগান্তির মধ্যে পড়েছে। বেশিরভাগ সড়কে পানি জমে যাওয়ায় সৃষ্টি হয়েছে তীব্র যানজট।
জলাবদ্ধতার কারণে মিরপুর-১০ নম্বর থেকে সৃষ্টি হয়েছে যানজট। তেমনি গুলশান, বাড্ডা, রামপুরা, মালিবাগ, মতিঝিল, উত্তরা, মোহাম্মদপুরসহ পুরান ঢাকার এলাকাগুলোতে দুর্ভোগের কোনো সীমা নেই।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft