আজ সোমবার, ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ জুলাই ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: যশোর বোর্ডে পাশের হার কমেছে ১৩ ভাগ        যশোরেও প্রথমবারের মত জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপিত       যশোরের বিভিন্ন কলেজের ঈর্ষণীয় ফলাফল অর্জন       ডুমুরিয়ার সেচ্ছাশ্রমে চলছে পলি অপসারণের কাজ        জনপ্রশাসন পদক প্রাপ্ত নাজমুল আহসান ও সাবিনা ইয়াসমিনকে ফুলেল শুভেচ্ছা        অস্বাস্থ্যকর পরিবেশে কৃত্রিম ফ্লেবার দিয়ে তৈরি হচ্ছে বেকারী সামগ্রী        তলিয়ে গেছে রাজগঞ্জ মোবারকপুর মহিলা আলীম মাদ্রাসা        এমপি না আসায় বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যানরাও       লোহাগড়ায় দু‘পক্ষের সংঘর্ষে আহত ২০       যশোর বোর্ডের ১০ জেলায় শীর্ষে খুলনা       
যশোরে এক দারোগাকে নিয়ে হৈচৈ
কাস্টমস এসোসিয়েশনের নেতার কাছ থেকে ৮ লাখ টাকা আদায়!
কাগজ সংবাদ :
Published : Saturday, 20 May, 2017 at 12:21 AM
কাস্টমস এসোসিয়েশনের নেতার কাছ থেকে ৮ লাখ টাকা আদায়! যশোরের এক দারোগা সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর কাস্টমস সিএন্ড এফ এসোসিয়েশনের এক নেতার কাছ থেকে আট লাখ টাকা অর্থ বাণিজ্য করেছেন বলে অভিযোগ উঠেছে। আর এ বিষয়টি নিয়ে ১৮ ও ১৯ মে দিনভর হৈচৈ চলেছে। এসোসিয়েশনেও চলছে চরম ক্ষোভ।
সূত্র জানিয়েছে, গত ১৭ মে কাস্টমস সিএন্ডএফ এসোসিয়েশনের নেতা সাতক্ষীরার লক্ষীদাঁড়ি গ্রামের দিপংকর কুমার ঘোষ পাবনা থেকে ফিরছিলেন। ওই দিন সন্ধ্যায় তাকে বহনকারী মাইক্রোটি (ঢাকা মেট্টো -৮৫৮৫) যশোরে পৌঁছালে লুৎফর রহমান নামে এক দারোগা গতিরোধ করেন। আর দিপংকরকে আটক করে হুন্ডি ব্যবসায়ী, সোনা চোরাচালানীসহ বিভিন্ন অভিযোগে অভিযুক্ত করতে থাকেন। টাকা না দিলে অস্ত্র ও মাদক মামলা দেয়ার ভয়ও দেখানো হয়। এক পর্যায়ে ১৮ মে দুপুরে সাতক্ষীরা বিএনপির এক নেতার ছেলের মাধ্যমে দারোগা লুৎফর রহমান নগদ ৮ লাখ টাকা নিয়ে দিপংকর কুমার ঘোষকে ছাড়েন।
সূত্রটি আরও জানায়, সিনিয়র অফিসারকে না জানিয়ে দারোগা লুৎফর রহমান গোপনে ওই অনৈতিক কাজটি করেছেন।
এ অভিযোগের ব্যাপারে এসআই লুৎফর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, দিপংকর নামে তিনি কাউকে আটক করেননি। আর আট লাখ টাকা নেয়ার প্রশ্নই ওঠে না। তার ভাবমূর্তি ক্ষুন্ন করতে কেউ তার বিরুদ্ধে অপপ্রচার চালাতে পারে।
এদিকে অপর একটি সূত্র জানিয়েছে, দিপংকর কুমার ঘোষ ছাড়া পেয়ে যশোর থেকে ভোমরায় পৌঁছে ঘটনা বললে কাস্টমস সিএন্ডএফ এসোসিয়েশনের নেতৃবৃন্দ পুলিশের ওই কর্মকান্ডে ক্ষোভ প্রকাশ করেন। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক ঘটনার প্রতিবাদ জানিয়ে বলেছেন, ওই ঘটনায় তারা রেজুলেশনের মাধ্যমে খুলনা রেঞ্জের ডিআইজি, বিভাগীয় কমিশনার ও যশোর জেলা প্রশাসকের কাছে অভিযোগ করবেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft