আজ মঙ্গলবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ, ৩০ মে ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: ‘দেশের ২৩টি বড় নদী খনন হবে’       শিশুর দাঁতের যত্নে যা করবেন       ইফতারে খাওয়া উচিত যে খাবার       এবার শুধু দর্শক-ভক্তদের জন্য ঢাকায় জিৎ       ‘উত্তর কোরিয়ার ছোঁড়া ক্ষেপণাস্ত্র যে কোনো সময় ধ্বংস’       মিরসরাইয়ে ছেলের হাতে বাবা খুন       পার্বতীপুরে দীর্ঘ ১০ বছর যাবৎ শিকলেবন্দী আজাদ আলী       বেনাপোল বন্দরে রাজস্ব আয় বেড়েছে       ঘূর্ণিঝড় মোকাবেলায় মংলা বন্দর কর্তৃপক্ষের প্রস্তুতি সম্পন্ন        হোটেল প্রবাল থেকে নিজস্ব ক্যাম্পাসে গেল সাউথ ওয়েস্ট মডেল ইনস্টিটিউট      
যশোরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
কাগজ সংবাদ :
Published : Thursday, 12 January, 2017 at 12:28 AM
যশোরে আশালতা বিশ্বাস (২৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃতের পিতৃপক্ষের অভিযোগ তাকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যা করে মুখে কীটনাশক ঢেলে দেয়া হয়েছে। তবে স্বামীর পরিবারের দাবি সাংসারিক বিরোধের জের ধরে তিনি আত্মহত্যা করেছেন। মৃত আশালতা মণিরামপুর উপজেলার রাজগঞ্জের স্বদেপ মন্ডলের স্ত্রী।
খুলনার ডুমরিয়া থানার খর্নীয়া গ্রামের বাসিন্দা আশালতার মা মমতা বিশ্বাস জানিয়েছে, সাত বছর আগে তার মেয়ে আশালতার সাথে যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের স্বদেপ মন্ডলের বিয়ে হয়। বিয়ের সময় কোন দাবি না থাকলেও বিয়ের পর প্রায় যৌতুকের টাকার জন্য স্বদেপ মন্ডল আশালতাকে নির্যাতন করে আসছিলো। মঙ্গলবার বিকালে স্বদেপ আশালতাকে বাপের বাড়ি থেকে ১৫ হাজার টাকা আনতে বলে। আশাতলা টাকা আনতে অস্বীকার করলে তাদের দু’জনের মধ্যে বিরোধ হয়। রাত ৯টার দিকে স্বদেপ আশালতাকে পিটিয়ে মুখে কীটনাশক ঢেলে দেয়। এবং গ্রামে প্রচার করে তার স্ত্রী কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেছে। পরে পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে রাত ১১টার দিকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ১০টার দিকে আশালতার মৃত্যু হয়।
মৃতের মা মমতা বিশ্বাসের অভিযোগ, তার মেয়ে আশালতা কীটনাশক পান করে আত্মহত্যা করেনি। যৌতুকের টাকার জন্য স্বদেপ তাকে পিটিয়ে হত্যা করেছে। ময়নাতদন্তে রিপোর্ট পাওয়ার পর তিনি আইনি ব্যবস্থা নেবেন বলে জানান।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft