আজ মঙ্গলবার, ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ এপ্রিল ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: সুনামগঞ্জে হাওরে মাছ ধরার নিষেধাজ্ঞা প্রত্যাহার       বাংলাদেশকে পানি দেব না বলিনি : মমতা       প্লাস্টিক বর্জ্য সরাবে শুঁয়োপোকা!       ১১ মামলায় খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠন ফের পেছাল       পরমাণু অস্ত্রবাহী মার্কিন ডুবোজাহাজ কোরীয় জলসীমানায়       যশোরাঞ্চলে ধানে ব্লাস্ট রোগের পর এবার ঝড়-শিলাবৃষ্টি       বেনাপোলে ৮ সোনার বারসহ পাচারকারী আটক       ঝড়ে যশোরের বিআরবি স্কুল ও নতুনহাট পাবলিক কলেজের ঘরের ছাউনি উড়ে গেছে       যশোরে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু       খুনীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবিতে যশোরে বিক্ষোভ       
যশোরে আটক ৫৫, ইয়াবা উদ্ধার ৩৮ যানবাহনের বিরুদ্ধে মামলা
কাগজ সংবাদ :
Published : Thursday, 12 January, 2017 at 12:28 AM
যশোর কোতোয়ালী থানাসহ জেলা নয় থানা পুলিশ পৃথক অভিযানে ৫৫ জনকে আটক করেছে। এসময়  ইয়াবা উদ্ধারসহ ৩৮ যানবাহনের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।
কোতোয়ালী থানার এসআই মোল্লা মিরাজ মোসাদ্দেক ১০ জানুয়ারি রাত ১১ টায় মুড়লী মোড়ের একটি চায়ের দোকানের সামনে থেকে জুয়েল শেখ নামে এক মাদক কারবারীকে আটক করেন। সে যশোর সদর উপজেলার মুড়লী গ্রামের বাবুল শেখের ছেলে। পরে তার  শরীরে লুকানো ৫২ পিস ইয়াবা উদ্ধার করেন। এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে। ১১ জানুয়ারি জুয়েলকে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া জেলার ৯ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত ১২ ঘন্টায় ৫৪ জনকে আটক করা হয়েছে। ১০ জানুয়ারি রাত থেকে ১১ জানুয়ারি দুপুর পর্যন্ত থানা, বিভিন্ন পুলিশ ক্যাম্প, তদন্ত কেন্দ্র ও ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে এদেরকে আটক করে।
এর মধ্যে কোতোয়ালী থানা পুলিশ ২১জন, চৌগাছা ১জন, শার্শা ৭, ঝিকরগাছা ৫জন, বেনাপোল ৪ জন, কেশবপুর ৮জন, মণিরামপুর ৬, অভয়নগর থানা ১ ও বাঘারপাড়া থানা পুলিশ ২ জনকে আটক করে। অপরদিকে, যশোর ট্রাফিক পুলিশ এই সময়ের মধ্যে বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে ৩৮টি মামলা ও নাম্বারবিহীন ৩টি মোটর সাইকেল জব্দ করে পুলিশ লাইনে জমা করেছে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft