আজ মঙ্গলবার, ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ এপ্রিল ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: সুনামগঞ্জে হাওরে মাছ ধরার নিষেধাজ্ঞা প্রত্যাহার       বাংলাদেশকে পানি দেব না বলিনি : মমতা       প্লাস্টিক বর্জ্য সরাবে শুঁয়োপোকা!       ১১ মামলায় খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠন ফের পেছাল       পরমাণু অস্ত্রবাহী মার্কিন ডুবোজাহাজ কোরীয় জলসীমানায়       যশোরাঞ্চলে ধানে ব্লাস্ট রোগের পর এবার ঝড়-শিলাবৃষ্টি       বেনাপোলে ৮ সোনার বারসহ পাচারকারী আটক       ঝড়ে যশোরের বিআরবি স্কুল ও নতুনহাট পাবলিক কলেজের ঘরের ছাউনি উড়ে গেছে       যশোরে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু       খুনীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবিতে যশোরে বিক্ষোভ       
জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ সব ক্ষেত্রে সফলতা অর্জন করছে : মনির এমপি
আবুল কাশেম, বাঁকড়া (যশোর) প্রতিনিধি :
Published : Tuesday, 31 January, 2017 at 12:29 AM
জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ সব ক্ষেত্রে সফলতা অর্জন করছে : মনির এমপিযশোর-২ আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ সকল ক্ষেত্রে ব্যাপক সাফলতা অর্জন করছে। শিক্ষা, প্রযুক্তি, বিদ্যুৎ, কৃষি, স্বাস্থ্যসহ প্রতিটি ক্ষেত্রে দেশ আশাতীত সাফল্য দেখিয়েছে। তিনি বলেন, আমেরিকার রাষ্ট্রপতি বারাক ওবামা বাংলাদেশকে দেখিয়ে দিয়ে বলেন, তথ্য-প্রযুক্তির উন্নয়ন দেখতে হলে বাংলাদেশকে দেখ। বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি না, উপছে পড়া ঝুড়ি। উন্নয়নের এই ধারাবাহিকতা আমাদের ধরে রাখতে হবে। যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ডিগ্রী কলেজের নবাগত অধ্যক্ষ সামছুর রহমানের অভ্যর্থনা, প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মরহুম আব্দুর রাজ্জাক ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সাত্তারকে স্মারক সম্মাননা প্রদান, “ইতিহাসের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী” বইয়ের মোড়ক উন্মোচন এবং নবীণ বরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী, শিল্পপতি, দানবীর ও সমাজসেবক আলহাজ্ব গোলাম মোস্তফা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঁকড়া ডিগ্রী কলেজের সাবেক সভাপতি ইবাদ আলী, বাঁকড়া ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সাত্তার, অবসরপ্রাপ্ত শিক্ষক আছিরউদ্দীন, প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ও গ্রামীণ ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোসলেম আলী, বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নজরুল ইসলাম, জিবি সদস্য ডা. মোস্তফা আসাদুজ্জামান, আবুল কাশেম, অধ্যক্ষ সামছুর রহমান, উপাধ্যক্ষ গাজী আব্দুস সাত্তার, ইউপি চেয়ারম্যান ডা. আতাউর রহমান মিন্টু ও নজরুল ইসলাম, মুকুন্দপুর আলিম মাদ্রাসার সভাপতি আকবর হোসেন জাপানী, নিশ্চিন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব শাহাদৎ হোসেন, দেউলী জেডিপিকে মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হাফিজুর রহমান, মাটিকোমরা স্কুলের সভাপতি প্রভাষক সোহরাব হোসেন সোহাগ, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, প্রধান শিক্ষক ওলিয়ার রহমান ও হেলালউদ্দীন খান, সমাজ সেবক ও শিক্ষানুরাগী এসএম রিকাব হোসেন, রবিউল ইসলাম, মশিয়ার রহমান, আব্দুর রহমান, নাজিমউদ্দীন, বজলুর রহমান, তাওহিদুর রশিদ রিয়াদ প্রমূখ।
অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক মাহাবুর রহমান। অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সাত্তারের “ইতিহাসের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী” বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft