gramerkagoj
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১
gramerkagoj
করোনায় স্বজনহারা ১৫০ পরিবারের মধ্যে যশোর জেলা প্রশাসনের নগদ অর্থ বিতরণ
প্রকাশ : বুধবার, ১৮ আগস্ট , ২০২১, ০৯:০৬:৫০ পিএম
কাগজ সংবাদ:
যশোরে করোনা মহামারিতে স্বজনহারা ১শ’৫০টি পরিবারের মধ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে অনুদান দেয়া হয়েছে৷ জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বুধবার তার সভাকক্ষে প্রত্যেক পরিবারের হাতে নগদ চার হাজার করে টাকা তুলে দেন। সোনালী ও এনসিসি ব্যাংকের সৌজন্যে এ টাকা দেয়া হয়েছে।  
অনুদান বিতরণকালে জেলা প্রশাসক বলেন, করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো কেমন আছে তা জানতেই এই উদ্যোগ নেয়া হয়েছে৷ আমরা তাদের পাশে রয়েছি৷ এদের মধ্যে যারা সহায়তা পাওয়ার যোগ্য তাদেরকে নগদ অর্থ দেয়া হচ্ছে৷
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী সায়েমুজ্জামান জানান, করোনায় সরাসরি ক্ষতিগ্রস্তদের মধ্যে বিতরণের জন্যে সিএসআর কর্মসূচির অংশ হিসেবে সোনালী ব্যাংক সাড়ে ছয় ও এনসিসি ব্যাংক পাঁচ লাখ টাকা জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করে৷ সেই অর্থ যশোরের একশ’ রিকশা ও ইজিবাইক চালক, পঞ্চাশ জন জুতার কারিগরসহ করোনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে বিতরণ করা হয়েছে৷ সোনালী ব্যাংকের অর্থে প্রত্যেক ব্যক্তিকে দুই হাজার টাকা করে নগদ দেয়া হয়েছে৷ এছাড়া, সোনালী ব্যাংকের অর্থের সাথে আরও দুই হাজার টাকা যুক্ত করে মোট চার হাজার টাকা করোনায় মৃত ব্যক্তির পরিবারকে দেয়া হয়েছে বলে জানিয়েছেন এডিএম।
অনুদান প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার এস.এম মুনিম লিংকন, সোনালী ব্যাংক যশোর কালেক্টরেট শাখার ব্যবস্থাপক প্রমুখ।

আরও খবর

🔝