gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
কলারোয়ায় নিখোঁজের ১২ ঘন্টা পর শিশুর মৃতদেহ উদ্ধার
প্রকাশ : বুধবার, ১৮ আগস্ট , ২০২১, ০৮:৪০:৫৮ পিএম
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি:
সাতক্ষীরা কলারোয়ার হেলাতলা ইউনিয়নে সাত বছর বয়সী মেহেদী হাসান নামে এক শিশু নিখোঁজের ১২ ঘন্টা পর বাড়ির পাশের পাটের আটির নিচ থেকে মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার হেলাতলা ইউনিয়নের দামোদরকাটি মাঠপাড়া এলাকায় শিশুর ঘটনাটি ঘটে। নিহত শিশু মেহেদী হাসান (৭) দামোদরকাটি মাঠপাড়া এলাকার ইজিবাইক চালক মুহিদুল ইসলামের ছেলে।
মহিদুল ইসলাম বলেন, মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে খেলতে বের হয় মেহেদী হাসান। পরে সে আর বাড়িতে আসেনি। এলাকায় মাইকিংসহ বিভিন্নভাবে খুঁজেও কোথাও পাওয়া যায়নি। একদিন পর বুধবার রাস্তার পাশে রাখা পাটের আটির নিচ থেকে স্থানীয় লোকজন মৃত অবস্থায় তাকে দেখে উদ্ধার করেন।
প্রত্যক্ষদর্শী আতিয়ার রহমানের ছেলে ইসমাইল হোসেন বলেন, ধানের ক্ষেতে ওষুধ দিতে গিয়ে তিনি দেখেন শিশুটির শরীরের ওপর পাটের আটি দিয়ে চাপা। আর মাথাটা দেখা যাচ্ছিল। তিনি চিৎকার শুরু করেন।
কলারোয়া থানা অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, শিশুর নিখোঁজের ঘটনায় পরিবার থেকে একটি সাধারণ ডায়েরী করেছিল। শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কিভাবে শিশুটির মৃত্যু হয়েছে পুলিশ তদন্ত শুরু করেছে।

আরও খবর

🔝