gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
মারা গেলেন সাংবাদিক সাগরের বাবা
প্রকাশ : রবিবার, ৪ ফেব্রুয়ারি , ২০২৪, ০৩:৩১:০০ পিএম
আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি:
GK_2024-02-04_65bf4e0a1fbad.jpg

মারা গেলেন আজকের পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি খোরশেদ আলম সাগরের বাবা শাহাজান আলী (৮৫)। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
রোববার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
শাহাজান আলী বার্ধক্যজনিত বিভিন্ন অসুস্থতায় ভুগছিলেন। সাগরের বাবা একসময় এই অঞ্চলের বড় কাপড় ব্যবসায়ী ছিলেন। এ ছাড়া মহিষখোচা ইউনিয়নের ব্রমত্তর জামে মসজিদের সভাপতিসহ একাধিক প্রতিষ্ঠানের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি স্ত্রী, তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।
শাহাজান আলীর বড় ছেলে শাহ আলম (অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট), মেজো ছেলে সাংবাদিক খোরশেদ আলম সাগর, ছোট ছেলে শরিফুল ইসলাম রয়েল (বিজিবি সদস্য)।
সাগরের বাবার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) প্রতিষ্ঠাতা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর, লালমনিরহাট জেলা কমিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সাজু এবং সাংগঠনিক সম্পাদক নিয়াজ আহমেদ সিপন। এক বার্তায় তারা মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে লালমনিরহাট টেলিভিশন অ্যাসোসিয়েশনের পক্ষ থেকেও গভীর শোক জানানো হয়। এ ছাড়া গভীর শোক জানিয়েছেন জেলার চার উপজেলার প্রেসক্লাব।

আরও খবর

🔝