gramerkagoj
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মোরেলগঞ্জে প্রকাশ্যে শিশু অপহরণের ঘটনায় ৩ জন গ্রেপ্তার
প্রকাশ : শুক্রবার, ২ ফেব্রুয়ারি , ২০২৪, ১০:৪৪:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:
GK_2024-02-02_65bd1d9e31659.jpg

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রকাশ্যে বসতবাড়িতে ঢুকে পাঁচজনকে কুপিয়ে জখম করে মুনতাহার নামে ৫ বছর বয়সী এক শিশুকে অপহরণের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এরপর পুলিশ মামলার এজাহার নামীয় তিন আসামিকে গ্রেপ্তার করেছে। তারা হলেন উপজেলার বালিপাড়া ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল জলিল (৪৫), একই গ্রামের মনির হোসেন (৪৫) ও পান্না মিয়া (৩২)।
গত ৩০ জানুয়ারি দুপুরে মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নে হোগলাবুনিয়া গ্রামের মোস্তাফিজুর রহমান হাওলাদারের বসতঘরে ঢুকে ইন্দুরকানির বালিপাড়া গ্রামের কামরুল ইসলামের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন এ হামলা চালান। পরে ৪৫ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ মোস্তাফিজুর রহমানের ৫ বছরের শিশু নাতি মুনতাহারকে অপহরণ করে ফিল্মি স্টাইলে মোটরসাইকেলে করে চলে যান।
এ সময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আসাদুজ্জামান হাওলাদার (৪৫), সাইফুল ইসলাম (৩৪), বৃদ্ধ নানি হাসিনা বেগম (৬৫), কলেজ ছাত্রী মারজান আক্তার (১৮), হিজবুল্লাহ (২৪) রক্তাক্ত জখম হন।
অপহৃত শিশুটির খালা জেসমিন আক্তার বাদী হয়ে কামরুল ইসলামকে প্রধান আসামি করে ১০ জনের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ ঘটনার দুই দিন পর মামলাটি গ্রহণ করে। পরে রাতে বালিপাড়া এলাকা থেকে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে।
মামলার বাদী জেসমিন আক্তার কান্নাজড়িত কন্ঠে বলেন, শিশু মুনতাহার জন্ম থেকেই তাদের কাছে। তিনি মায়ের মতো তাকে লালন পালন করেন। শিশুটির মা জাকিয়া বেগম তারই ছোট বোন গত ১০ রমজানে মৃত্যুবরণ করেন। পারিবারিক কলহে জাকিয়ার স্বামীর সাথে দ্বন্দ্বে আদালতে মামলা রয়েছে। অপহরণের ৩ দিন হলেও তারা ফিরে পাননি মুনহাতারকে।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, শিশু অপহরণের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ইতিমধ্যে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটির উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

আরও খবর

🔝