gramerkagoj
বুধবার ● ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
gramerkagoj
রাঙ্গামাটিতে দুই আঞ্চলিক সংগঠনের মধ্যে গোলাগুলি
প্রকাশ : শনিবার, ২০ জানুয়ারি , ২০২৪, ০৫:১৮:০০ পিএম
রাঙ্গামাটি সংবাদদাতা:
GK_2024-01-20_65ab9e16c4f70.jpg

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় দুই আঞ্চলিক সশস্ত্র সংগঠনের মধ্যে গোলাগুলি হয়। স্থানীয়রা জনিয়েছেন, শনিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার দুর্গম গাইন্দা ইউনিয়নের মাঝামাঝি ও বাঙালহালিয়া ইউনিয়নের আগাপাড়া ম্রাংখ্যপাড়ায় এ ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় তৎক্ষণিকভাবে কেউ হতাহতের তথ্য পাওয়া যায়নি।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, শনিবার সকালে ম্রাংখ্যপাড়া এলাকাসহ গাইন্দা ইউনিয়নে দুই দলের মধ্যে গোলাগুলির শুরু হয়। দুই ঘণ্টার মতো এই গোলাগুলি চলতে থাকে। এতে উভয় দল কমপক্ষে এক হাজার রাউন্ড গুলিবর্ষণ করেছে।
রাজস্থলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, সকালে সাড়ে ৭টা থেকে ৮টার দিকে দুই আঞ্চলিক সশস্ত্র সংগঠন মারমা ন্যাশনাল পার্টি এবং জেএসএসের মধ্যে গোলাগুলি শুরু হয়। প্রায় দেড় থেকে দুই ঘণ্টা এই গোলাগুলি চলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়, তবে আমরা সেখানে কিছু পাইনি, কোনো হতাহত নেই।
এদিকে পাহাড়ের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় সময়ই এ ধরনের ঘটনা ঘটছে। পাহাড়ের আঞ্চলিক সংগঠন সন্তু লারমা নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও মারমা ন্যাশনাল পার্টির (এমএনপি/মগপার্টি) মধ্যকার আজকের গোলাগুলির ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। তবে এ বিষয়ে দুই আঞ্চলিক সংগঠনের কারও বক্তব্য পাওয়া যায়নি।

আরও খবর

🔝