gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj

❒ প্রথম বিভাগ ক্রিকেট লিগ

এসপিকের কাছে রাইজিং ধরাশায়ী
প্রকাশ : মঙ্গলবার, ৯ জানুয়ারি , ২০২৪, ০৮:০৫:০০ পিএম
ক্রীড়া সংবাদ:
GK_2024-01-09_659d531a0a8bb.png

যশোরে প্রথম বিভাগ ক্রিকেট লিগে ‘খ’ গ্রুপের শেষ ম্যাচে জয় পেয়েছে এসপিকে স্মৃতি সংসদ। মঙ্গলবার শামস্-উল হুদা স্টেডিয়ামে তাদের কাছে তিন উইকেটে পরাজিত হয়েছে রাইজিং স্টার ক্লাব।
‘খ’ গ্রুপ থেকে ইতিমধ্যেই সুপার ফোর পর্বে খেলার টিকিট নিশ্চিত করে নিয়েছে ইয়াং প্যাগাসার্স। গ্রুপ পর্বের তিনটি ম্যাচ অর্থাৎ সব ম্যাচ খেলে তারা সব ক’টিতেই জয় পেয়েছে। তারা সংগ্রহ করেছে ছয় পয়েন্ট। এসপিকে স্মৃতি সংসদ সমসংখ্যক ম্যাচ খেলে দু’টিতে জয়, একটিতে হেরেছে। সংগ্রহ করেছে চার পয়েন্ট। গ্রীন ডায়মন্ড দু’টিতে পরাজিত, জয় একটিতে। অর্জন দুই পয়েন্ট। কোন পয়েন্ট না পেয়ে গ্রুপ পর্বের মিশন শেষ রাইজিং স্টারের।
কুয়াশার কারণে এদিনের ম্যাচটি নির্ধারিত সময়ের চেয়ে এক ঘন্টা পনের মিনিট পর মাঠে গড়ায়। উভয় দলের জন্য ওভার নির্ধারণ করা হয় ৪২। টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে আট উইকেট হারিয়ে ১৬১ রান করে রাইজিং স্টার। জবাবে ৩১ ওভার তিন বলে সাত উইকেট হারিয়ে জয় নিয়ে মাঠ ত্যাগ করে এসপিকে স্মৃতি সংসদের খেলোয়াড়রা।
রাইজিংয়ের ব্যাটিং ইনিংসে পিয়াল ৪৬ বলে দু’টি চারে ১৭, গালিব ৭৭ বলে ছয়টি চারে ৪৯, আরর্থ ৬৪ বলে দু’টি চারে ২৮, সাজ্জাদ হোসেন শান্ত ১৩ বলে দু’টি চারে ১২ রান করেন। অতিরিক্ত হতে তাদের স্কোর বোর্ডে যোগ হয় ৩৬ রান।
বল হাতে ইয়াং প্যাগাসার্সের আবিদ হাসান অয়ন ৩৭ রানে তিনটি, নাহিদ হাসান ২০ বলে দু’টি এছাড়া একটি করে উইকেট নিয়েছেন আরিফ শাহারিয়ার, মেজবাউর রহমান ও রিয়াদ হাসান।
এসপিকের ব্যাটিং ইনিংসে রিয়াদ হাসান ২৩ বলে দু’টি চার ও একটি ছয়ে ২০, আব্দুল রহমান ১৭ বলে একটি চার ও ছয়ে ১৪, মনোয়ার হোসেন ৫২ বলে নয়টি চার ও দু’টি ছয়ে ৬৮, নাহিদ হাসান ২৩ বলে একটি ছয়ে ১৪, আরিফ শাহারিয়ার ১৪ বলে একটি চারে ১০ রান করেন। অতিরিক্ত হতে সংগ্রহ ২০।
বল হাতে রাইজিংয়ের আবির পাল ৩৩ রানে তিনটি, স্বাধীন ২১ রানে ও সাদিক ২৭ রানে নিয়েছেন দু’টি করে উইকেট।

আরও খবর

🔝