gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
পুঠিয়ায় বাসচাপায় চাচা-ভাতিজার মৃত্যু
প্রকাশ : মঙ্গলবার, ৯ জানুয়ারি , ২০২৪, ০২:৩৬:০০ পিএম , আপডেট : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০২:১২:১২ পিএম
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো ::
GK_2024-01-09_659cf21203ec7.jpg

রাজশাহীর পুঠিয়ায় বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সোয়া ১০ টার দিকে উপজেলার পুঠিয়া-তাহেরপুর সড়কের কাঁচুপাড়া বটতলায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।
নিহত দু্ইজন হলেন- পুঠিয়ার তেঁতুলিয়া দক্ষিণপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে মো: হোসেন (২৫), জেকের আলীর ছেলে সাঈদ সারোয়ার (২২)। সম্পর্কে তারা চাচা-ভাতিজা। পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুঠিয়া থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, একটি মোটরসাইকেলে চড়ে সাঈদ সারোয়ার ও মো: হোসেন পুঠিয়া থেকে তাহেরপুরের দিকে যাচ্ছিলেন। আর তাহেরপুর থেকে পুঠিয়ার দিকে আসছিল এমপি সাফারি নামের একটি বাস। মোটরসাইকেলের গতি ছিল বেশি। কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের ভেতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুজনের মৃত্যু হয়। এ দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার বাস ফেলে পালিয়ে গেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়।
ওসি আরও জানান, ঘটনার পর বাসের চালক ও সহকারি পালিয়ে গেছে। ঘটনাস্থলে বাসটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। দুটি লাশ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবার মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

আরও খবর

🔝