gramerkagoj
মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪ ১০ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মন্ত্রণালয়ে কর্মচারী নিয়োগের ভুয়া চিঠি
প্রকাশ : মঙ্গলবার, ২ জানুয়ারি , ২০২৪, ০৮:১৩:০০ পিএম , আপডেট : রবিবার, ২১ এপ্রিল , ২০২৪, ১০:০৪:২৪ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-01-02_659420f69dc51.jpg

শিক্ষা মন্ত্রণালয়ে কর্মচারী নিয়োগের নামে চলছে প্রতারণা। একটি প্রতারক চক্র মন্ত্রণালয়ে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের ভুয়া নিয়োগপত্র প্রস্তুত করেছে। গত ৩১ ডিসেম্বর তারিখে ওই ভুয়া নিয়োগপত্র জারি করা হয়।

তবে মঙ্গলবার মন্ত্রণালয়ের পক্ষ থেকে ওই নিয়োগ পত্রটি ভুয়া বলে জানানো হয়েছে। একইসঙ্গে এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

ভুয়া নিয়োগপত্রটি প্রকাশ করেছে মন্ত্রণালয়। এতে দেখা গেছে, ঝালকাঠির নলছিটি উপজেলার তেতুলবাড়ীয়া গ্রামের বাসিন্দা মরিয়ম নামের এক ব্যক্তিকে মন্ত্রণালয়ের রাজস্বখাতভুক্ত অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে ১৬তম গ্রেডের বেতনে স্থায়ী নিয়োগ দেয়া হয়েছে বলে ভুয়া চিঠিতে দাবি করা হয়েছে। যাতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মো. গোলাম জাকারিয়ার স্বাক্ষর রয়েছে।

তবে ওই নিয়োগপত্রটি ভুয়া বলে মঙ্গলবার জারি করা এক নোটিশে জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। উপসচিব মো. গোলাম জাকারিয়া স্বাক্ষরিত নোটিশে বলা হয়েছে, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বিভিন্ন অফিসারের নাম ব্যবহার করে ভুয়া নিয়োগপত্র প্রদানের বিষয়টি দৃষ্টিগোচর হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার অনুরোধ করা হলো।

আরও খবর

🔝