gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
ছাড়পত্র না পাওয়ায় হতাশ তাসকিন
প্রকাশ : মঙ্গলবার, ২ জানুয়ারি , ২০২৪, ০৭:৩৪:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ২ জানুয়ারি , ২০২৪, ০৭:৩৬:০০ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-01-02_659411231008f.JPG

বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বলা হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল)। যেখানে ক্রিকেটাররা মুখিয়ে থাকেন খেলার জন্য। মোটা অঙ্কের অর্থের ওই ক্রিকেটে সুযোগ পেয়েও ক্রিকেট বোর্ড থেকে অনাপত্তি পত্র না পাওয়ায় খেলা হচ্ছে না বাংলাদেশি পেসার তাসকিন আহমেদের। এর ফলে হতাশ দেশের এই স্পিডস্টার।
মঙ্গলবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বোলিং অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন তাসকিন। সেখানে আইপিএলের প্রসঙ্গ উঠতেই কিছুটা অভিমানী সূর উঠল তার কণ্ঠে। জানান, এ নিয়ে তিনবার সুযোগ এসেছে, এবারও মিস হলো। একটু খারাপ লাগে কারণ খেলোয়াড় হিসেবে সবারই ইচ্ছে সব ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে অংশগ্রহণ করার। শুধু আইপিএল না, বিভিন্ন লিগ থেকেই অফার আসে।
তাসকিনের জন্য এসব নতুন নয়। গত বছর জিম্বাবুয়েতে টি-টেন টুর্নামেন্টে খেলেছিলেন। এছাড়া তাকে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে দেখা যায় না খুব একটা। তাসকিন আগের মতোই আশায় আছেন ভালো কিছুর।
তিনি বলেন, বোর্ড আসলে ছাড়পত্র দিতে চায় না বিভিন্ন কারণে। খেলাও থাকে, স্বাস্থ্যের ইস্যু আছে। এবারও বোর্ডের সঙ্গে কথা বলেছি, তারা বলেছে বিবেচনা করবে। কিন্তু অবশ্যই ভালো লাগে না এরকম ফ্র্যাঞ্চাইজিগুলো মিস করতে। সবারই খেলার ইচ্ছে, আমারও।

আরও খবর

🔝