gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
ঈগল বিজয়ী হলে সদর হবে স্মার্ট গ্রাম-স্মার্ট নগর: মোহিত নাথ
প্রকাশ : সোমবার, ১ জানুয়ারি , ২০২৪, ১০:০৯:০০ পিএম , আপডেট : বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:০১:২৯ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-01-01_6592e3c9747ff.jpg

যশোর শহর ও সদর উপজেলার বিভিন্ন স্থানে স্বতন্ত্র প্রার্থী মোহিত কুমার নাথের ঈগল প্রতীকের পথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব পথসভা অনুষ্ঠিত হয়।
চাঁচড়া ইউনিয়নের মাহিদিয়ার পথসভায় প্রধান অতিথি মোহিত কুমার নাথ বলেন, ‘যশোর সদর আসনের সকল ইউনিয়ন এবং পৌর এলাকায় টেকসই উন্নয়ন অর্জনের লক্ষ্যে সামাজিক, অর্থনৈতিক ও পরিবেশগত উন্নয়ন নিশ্চিত করতেই আমি নির্বাচনী মাঠে। নির্বাচিত হলে আধুনিক যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, স্বাস্থ্য, আধুনিক কৃষি ইত্যাদি ক্ষেত্রে আমার ব্যক্তিগত উদ্যোগের পাশাপাশি সরকারি উদ্যোগ যুক্ত করে এই আসনের মানুষের জীবনযাত্রায় বৈপ্লবিক পরিবর্তন আনতে চাই। আমার এক নীতি; দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স। নির্বাচিত হলে আমার প্রতিটি পদক্ষেপে ছাপ দেখতে পারবেন বলে আমি বিশ্বাস করি। যশোর-২ (সদর) আসনটিকে স্মার্ট গ্রাম ও স্মার্ট নগরায়ণের উৎকৃষ্ট উদাহরণ হিসেবে আমি গোটা দেশে পরিচিত করে তুলতে চাই।’
পথসভায় আরও উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপ-দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সদস্য মারুফ হোসেন খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, চাঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান শামীম রেজা, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মোড়ল, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ভূঁইয়া, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক ও প্রদীপ কুমার নাথ বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন, শ্রমিক নেতা ও পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল আলম মিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কাজী জাহাঙ্গীর আলম লিপু, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল রহিম রানা, আব্দুল রাজ্জাক ফুল, কুতুব উদ্দিন, আনোয়ার করিম আনা এবং সফিয়ার রহমান।
এদিন, যশোর পৌরসভা ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ড, চাঁচড়া ইউনিয়নের বর্মনপাড়া, বাঘেরহাটসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন মোহিত কুমার নাথ।

 

আরও খবর

🔝