gramerkagoj
বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
gramerkagoj
নির্বাচন সুষ্ঠু হয়েছে তা আন্তর্জাতিক মহলকে দেখাতে হবে
প্রকাশ : সোমবার, ১ জানুয়ারি , ২০২৪, ০১:১৮:০০ পিএম , আপডেট : বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০২:৪৬:৩২ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-01-01_65925b5623058.jpg

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যে অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে তা আন্তর্জাতিক মহলকে দেখাতে হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।
সোমবার (১ জানুয়ারি) সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটদের দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
তিনি বলেছেন, ‘নির্বাচনকে হালকা করার সু্যোগ নেই। সবাইকে দায়িত্ব নিয়ে তা সুষ্ঠু ও সফল করতে হবে। আন্তর্জাতিক মহলকে দেখাতে হবে, দেশে একটি সুষ্ঠু নির্বাচন হয়েছে।’
রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সোমবার সকালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের নির্বাচনি বিধিবিধান-সংক্রন্ত প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মো. জাহাংগীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব.), নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নির্বাচনী প্রশিক্ষণ ইন্সটিটিউটের মহাপরিচালক এস এম আসাদুজ্জামান।

আরও খবর

🔝