gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
যশোরে বিএনপির অবরোধে যানবাহন চলাচল ছিল স্বাভাবিক
প্রকাশ : বুধবার, ৬ ডিসেম্বর , ২০২৩, ১২:১৪:০০ পিএম , আপডেট : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০২:৪৮:৩০ পিএম
কাগজ সংবাদ:
GK_2023-12-06_6570117e98eb5.jpg

বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলোর ডাকা বুধবারের অবরোধের কোন প্রভাব ছিল না যশোরে। মানুষের জীবনযাত্রা ছিল স্বাভাবিক। সকাল থেকেই বিভিন্ন রুটের বাস যাত্রী নিয়ে চলাচল করেছে। ট্রাকসহ অন্যান্য যানবাহনের চলাচলও ছিল স্বাভাবিক।
এদিন সকাল ১০টায় শহরের মণিহার বাসস্ট্যান্ড, খাজুরা বাসস্ট্যান্ড, পালবাড়ীমোড় ও শংকরপুর বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় ঘুরে দেখা যায়, বিএনপির ডাকা অবরোধের কোন প্রভাব এ অঞ্চলে ছিল না। সড়কগুলোতে রিকশা-ভ্যানসহ বাস, ট্রাক ও ছোট যানবাহন স্বাভাবিকভাবে চলাচল করেছে। যানবাহনে মানুষের উপস্থিতি ছিল বেশি। তারা শহরের মনিহার বাসস্ট্যান্ড ও শংকরপুর বাস টার্মিনালসহ বিভিন্ন স্টপেজে গিয়ে বাসে উঠে নির্ধারিত গন্তব্যে যাচ্ছে। ওইসব স্থান থেকে স্বাভাবিক নিয়মে যাত্রীবাহী বাস যশোরের বিভিন্ন আঞ্চলিক সড়কসহ দূরপাল্লার রুটে ছেড়ে যাচ্ছে। এছাড়া সড়কগুলোতে মালামাল বোঝাই ট্রাকসহ অন্যান্য যানবাহনের চলাচলও ছিল স্বাভাবিক। কোথাও কোন অপ্রীতিকর পরিস্থিতি দেখা যায়নি।
মণিহার বাসস্ট্যান্ডের পরিবহণ শ্রমিকরা জানিয়েছে, যশোরের বিভিন্ন আঞ্চলিক রুটসহ দূরপাল্লার রুটে সকাল থেকেই বাস ছেড়ে গেছে। তবে সকালে যাত্রী কিছুটা কম ছিল। এছাড়া, আঞ্চলিক বিভিন্ন সড়কে সিএনজি ও লেগুনাসহ অন্যান্য যানবাহন যাত্রী বোঝাই করে চলাচল করেছে।
এদিন, অবরোধের পক্ষে পিকেটিং বা বিএনপি নেতাকর্মীদের কোন কর্মকান্ড দেখা যায়নি।
শহরের খাজুরা বাসস্ট্যান্ড, চাঁচড়া চেকপোস্ট, শংকরপুর বাসটার্মিনাল ও মণিহার বাসস্ট্যান্ডসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সকাল থেকেই পুলিশের উপস্থিতি ছিল। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিকে, বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে বলা হয়েছে, অবরোধের সমর্থনে মঙ্গলবার সন্ধ্যায় মণিরামপুরে উপজেলা ছাত্রদল, যশোর সদর উপজেলা শ্রমিকদল, চৌগাছা উপজেলা স্বেচ্ছাসেবকদল ও শহরের আরবপুরে নেতাকর্মীরা বিক্ষোভ ও মশাল মিছিল করেছে বলে দাবি করা হয়েছে।

আরও খবর

🔝