gramerkagoj
শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১
gramerkagoj
কুষ্টিয়ায় কৃষক মনিরকে পিটিয়ে হত্যা
প্রকাশ : মঙ্গলবার, ৫ ডিসেম্বর , ২০২৩, ১২:৪৮:০০ পিএম
কুষ্টিয়া প্রতিনিধি:
GK_2023-12-05_656ebd1793e2d.jpg

কুষ্টিয়ার মিরপুরের হালসা এলাকায় এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত কৃষেকর নাম মনির হোসেন (৫০)। তাকে পিটিয়ে হত্যার অভিযোগটি উঠেছে প্রতিপক্ষ চাচাতো ভাইদের বিরুদ্ধে।
সোমবার (০৪ ডিসেম্বর) রাত ৯টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের হালসা গ্রামের নিজ বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।
নিহত মনির হোসেন ওই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি পেশায় একজন কৃষক। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় নিহত মনিরের ছেলে আব্দুল্লাহকে (২৫) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতের মেয়ে মিলি খাতুন অভিযোগ করে বলেন, আমার ভাই আব্দুল্লাহ ঘরের দরজা ও জানালা তৈরি করতে দেন চাচা আমিরুলের কাছে। দরজা কেনার পরে টাকার অভাবে আব্দুল্লাহ জানালা নেবেন না বলে চাচা আমিরুলকে জানান। কিন্তু জানালা নিতে হবে বলে চাচা তাদের বাড়িতে আসেন। এসময় জানালা না নেওয়ায় আব্দুল্লাহকে মারধর করে বাড়ি ফিরে যান আমিরুল।
এ ঘটনার পরে আবারও রাত ৯টার সময় মনির হোসেনের চাচাতো ভাই মৃত আমেদ আলীর ছেলে আমিরুল তার ভাই নাজমুল, এনামুল, মিনা ও কালু লাঠি নিয়ে বাড়িতে এসে আব্দুল্লাহকে মারধর করেন। এসময় আমার বাবা মনির হোসেন ঠেকাতে গেলে তাকেও মারধর করেন। এতে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই আমার বাবা মারা যান।
পরিবারের লোক প্রতিবেশীদের সহযোগিতায় আব্দুল্লাহকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন।

আরও খবর

🔝