gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
বোরকা পরা সাবেক কর্মচারীর নেতৃত্বে দোকানে চুরির চেষ্টা, ৩ যুবক আটক
প্রকাশ : সোমবার, ৪ ডিসেম্বর , ২০২৩, ০৯:০৯:০০ পিএম , আপডেট : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০২:১২:১২ পিএম
কাগজ সংবাদ:
GK_2023-12-04_656dff2b32dc5.png

যশোর শহরের গাড়িখানা রোডের আলাউদ্দিন টাওয়ারের একটি মোবাইলের দোকানে বোরকা পরে চুরি করতে এসে হাতেনাতে দুই যুবককে আটক করেছেন পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির সদস্যরা। পরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আর এক যুবককে আটক করা হয়েছে। তাদের মধ্যে বোরকা পরে এসেছিলেন বারান্দি মোল্লাপাড়ার বাসিন্দা ইশান আরাফ। তিনি ওই দোকানের সাবেক কর্মচারী। অন্যরা হলেন বর্তমান কর্মচারী মীর আব্দুল্লাহ ও তাদের বন্ধু তাজ উদ্দিন।
পুলিশ জানিয়েছে, কর্মচারী আব্দুল্লাহ দোকান বন্ধ করে চাবি দেন ইশানকে। পরে ওই চাবি ব্যবহার করে দোকান থেকে ল্যাপটপ ও মোবাইল লুট করার পরিকল্পনা ছিলো তাদের। এ ঘটনায় দোকান মালিক মো. আশরাফুজ্জামান কোতয়ালি থানায় মামলা করেছেন।
পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রেজাউল করীম জানান, গাড়িখানা রোডের আলাউদ্দিন টাওয়ারের দ্বিতীয় তলায় আশরাফুজ্জামান নামে এক ব্যক্তির ফ্লাগশিপ এক্সচেঞ্জ নামে মোবাইল ফোনসেট ও ল্যাপটপের দোকান রয়েছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে আশরাফুজ্জামান দোকান বন্ধ করে চলে যান। এরপর রাত সোয়া ৯টার দিকে সন্দেহভাজন দুইজনকে দোকানের তালা খুলতে দেখে স্থানীয় লোকজন তাদের হাতেনাতে আটক করেন। এদের মধ্যে ইশান আরাফ বোরকা পরে মেয়ে সেজে চুরি করতে এসেছিলেন।
রেজাউল করীম আরও জানান, ইশান আরাফ ওই দোকানের সাবেক কর্মচারী। কাজে গাফিলতির কারণে দুই মাস আগে দোকান মালিক তাকে অব্যাহতি দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটকদের হেফাজতে নেয়। জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে স্বীকার করেন যে, ল্যাপটপ ও মোবাইল ফোনসেট চুরি করার জন্য বর্তমান কর্মচারী মীর আব্দুল্লাহ তাদেরকে দোকানের চাবি সরবরাহ করেছিলেন। পরে তাদের স্বীকারোক্তিতে দড়াটানায় অভিযান চালিয়ে আব্দুল্লাহকে আটক করা হয়।

 

 

আরও খবর

🔝