gramerkagoj
বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
gramerkagoj
সৌদিতে পাচারের অভিযোগে সাবেক স্বামীসহ ৩ জনের বিরুদ্ধে মামলা
প্রকাশ : রবিবার, ৩ ডিসেম্বর , ২০২৩, ১১:২১:০০ পিএম
কাগজ সংবাদ:
GK_2023-12-03_656cb9df0a7c7.jpg

যশোরের চৌগাছা উপজেলার একজন নারীকে সৌদি আরবে পাচার ও বিক্রির অভিযোগে তার সাবেক স্বামীসহ তিনজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। রোববার থানায় মামলাটি করেন ওই নারী নিজে।
আসামিরা হলেন বাঘারপাড়া উপজেলার নরসিংহপুর গ্রামের জাকির হোসেন ও তার অপর স্ত্রী জাহানারা ও মেয়ে লাকি।
ভুক্তভোগী নারীর অভিযোগ, তিনি স্বামী পরিত্যাক্তা হওয়ার পর আসামি জাকির হোসেনকে বিয়ে করেন। বিয়ের পর তিনি তার অর্থ সম্পদ, স্বর্ণালঙ্কার ও আসবাবপত্র নিয়ে স্বামীর বাড়িতে যান। সেখানে বসবাসের এক পর্র্যায়ে স্বামী-স্ত্রী সৌদি আরবে গিয়ে অধিক টাকা আয় করার প্রলোভন দেখান আসামিরা। তাদের প্রলোভনে পড়ে জাকির হোসেনের সাথে ২০২২ সালের ১১ ডিসেম্বর সৌদি আরবে যান তিনি। সৌদি আরবের রিয়াদ বিমান বন্দরে নামার পর অজ্ঞাত দুই ব্যক্তির সাথে অজ্ঞাত একটি স্থানে নিয়ে যান জাকির। এরপর সেখানকার একটি ঘরে অজ্ঞাত ওই দুই ব্যক্তির সাথে ভুক্তভোগী নারীকে রেখে খাবার আনার কথা বলে বাইরে চলে যান।
পরে ওই দুই ব্যক্তির কাছে ভুক্তভোগী নারী জানতে পারেন, মোটা অংকের টাকার বিনিময়ে তাকে তাদের কাছে বিক্রি করে দেওয়া হয়েছে। এরপর তার উপর চালানো হয় পাশবিক নির্যাতন। ৯ মাস পর ওই নারী কৌশলে পালিয়ে চলতি বছরের ১৮ সেপ্টেম্বর দেশে ফিরে আসেন। পরবর্তীতে তিনি আসামিদের সাথে যোগাযোগ করলে জাকির তাকে তালাক দিয়েছে মর্মে একটি নোটিশ দেখান এবং ভুক্তভোগী নারীকে তাড়িয়ে দেন।

আরও খবর

🔝