gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
বিএনপির ষষ্ট দফার অবরোধের শেষদিনে যশোরে স্বাভাবিকভাবে যানবাহন চলেছে
প্রকাশ : সোমবার, ২৭ নভেম্বর , ২০২৩, ১১:১৯:০০ এ এম , আপডেট : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০২:৪৮:৩০ পিএম
কাগজ সংবাদ:
GK_2023-11-27_656427271a2e6.jpg

বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলোর ডাকা টানা দু’দিনের ষষ্ট দফার অবরোধের সোমবার ছিল শেষদিন। এদিন যশোরে সকাল থেকেই বিভিন্ন রুটের যাত্রীবাহী বাস চলাচল করেছে। শহর ও শহরতলীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশের উপস্থিতি ছিল।
এদিন সকাল ৯টার দিকে শহরের খাজুরা বাসস্ট্যান্ড, পালবাড়ীমোড় ও খুলনা বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় ঘুরে দেখা যায়, অবরোধে এ অঞ্চলের মানুষের জীবনযাত্রা ছিল স্বাভাবিক। তারা শহরের মনিহার বাসস্ট্যান্ড ও শংকরপুর বাস টার্মিনালসহ বিভিন্ন স্টপেজে গিয়ে বাসে উঠে নির্ধারিত গন্তব্যে যাচ্ছে। ওইসব স্থানে স্বাভাবিক নিয়মে যাত্রীবাহী বাস যশোরের বিভিন্ন আঞ্চলিক সড়কসহ দূরপাল্লার রুটে চলাচল করেছে। কোথাও কোন ব্যতিক্রম দেখা যায়নি।
পরিবহণ শ্রমিকরা জানিয়েছে, যশোরের বিভিন্ন আঞ্চলিক রুটসহ দূরপাল্লার রুটে সকাল থেকেই বাস ছেড়ে গেছে। তবে সকালে যাত্রী কিছুটা কম ছিল। এছাড়া, আঞ্চলিক বিভিন্ন সড়কে সিএনজি ও লেগুনাসহ অন্যান্য যানবাহন যাত্রী বোঝাই করে চলাচল করেছে। শহর ও শহরতলীর কোথাও অবরোধের প্রভাব দেখা যায়নি। এদিন শহরে অবরোধের পক্ষে পিকেটিং বা বিএনপি নেতাকর্মীদের কোন কর্মকান্ড দেখা যায়নি।
শহরের খাজুরা বাসস্ট্যান্ড, চাঁচড়া চেকপোস্ট, শংকরপুর বাসটার্মিনাল ও মণিহার বাসস্ট্যান্ডসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সকাল থেকেই পুলিশের উপস্থিতি ছিল। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নাশকতাসহ যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিকে, বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে জানানো হয়েছে, অবরোধের সমর্থনে রোববার সন্ধ্যায় যশোর-খুলনা, যশোর-নড়াইল, যশোর-মণিরামপুর ও যশোর-বেনাপোল মহাসড়কের বিভিন্ন স্পটে বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে। এছাড়া শহরের এইচ এম এম সড়কে অবরোধের সমর্থনে ক্যাম্পেইন চালানো হয়েছে বলে মিডিয়া সেলের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

আরও খবর

🔝