gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
আবারও বৃষ্টির আভাস!
প্রকাশ : মঙ্গলবার, ১৭ অক্টোবর , ২০২৩, ১২:১৬:০০ পিএম , আপডেট : বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:০১:২৯ পিএম
কাগজ ডেস্ক:
GK_2023-10-17_652e29a695b64.jpg

মৌসুমি বায়ু বিদায় নিয়েছিল গতকাল। প্রায় বৃষ্টিহীন হয়ে পড়েছে সারাদেশ। কোথাও কোথাও তাপমাত্রা সামান্য কমছে। এরি মধ্যে এলো আবারও বৃষ্টির আভাস।
আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে আগামী এক সপ্তাহের মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।
সোমবার (১৬ অক্টোবর) সকাল ৬টা থেকে মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় সারাদেশের মধ্যে শুধু নওগাঁর বদলগাছীতে ৫ মিলিমিটার বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া দপ্তর।
মঙ্গলবার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়াবিদ আফরোজা সুলতানা জানান, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।
আগামী বুধ ও বৃহস্পতিবার আবহাওয়া পরিস্থিতি একই রকম থাকতে পারে জানিয়ে তিনি বলেন, পরবর্তী পাঁচদিনের মধ্যে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।
সোমবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস ছিল খুলনায়। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। মঙ্গলবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ২০ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস ছিল পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। এর আগের দিন সেখানে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২১ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ২৫ ডিগ্রি সেলসিয়াস।

আরও খবর

🔝