gramerkagoj
বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
gramerkagoj
পুরাতন কসবায় রাজিব হত্যা মামলার আরেক আসামি আটক
প্রকাশ : শনিবার, ১৪ অক্টোবর , ২০২৩, ১০:২১:০০ পিএম
কাগজ সংবাদ:
GK_2023-10-14_652ac06bdefe8.jpg


যশোর শহরের পুরাতন কসবায় ড্রামে পাওয়া নিহত রাজিব হোসেন কাজী হত্যা মামলার আরেক আসামি খায়রুজ্জামান শিহাবকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই সদস্যরা। শুক্রবার বিকেল ৩টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার সরকার পাড়ার শ্বশুর বাড়ি থেকে তাকে আটক করা হয়। শিহাব লোহাগড়ার লস্করচর গ্রামের বাসিন্দা।
পিবিআই জানিয়েছে, ২০২২ সালের ৩০ মে পুরাতন কসবা নিলিবিলি পাড়ার বজলুর রহমানের ভবন নির্মাণকালে মাটি খুুঁড়ে একটি কংকাল পাওয়া যায়। পরে পিবিআই জানতে পারে ওই কংকাল খুলনার দিঘলিয়া উপজেলার চান্দালি গ্রামের ফারুক হোসেনের ছেলে রাজিব হোসেন কাজীর। তিনি এক সময় পুরাতন কসবা এলাকায় কাজ করতেন। রাজিব হোসেন কাজী ব্যবসায়ী সজিবুর রহমানের অফিস ও বাসায় কাজ করতেন। ২০১৬ সালে ২৯ মার্চ থেকে নিখোঁজ ছিলেন। পিবিআই এ ঘটনায় শেখ সজিবুর রহমান, হুমায়ুন কবির খান বাবু ও সাইফুল হক লিটনকে আটক করে। তারা আদালতে জবানবন্দি দেন। ওই জবানবন্দিতে খায়রুজ্জামান শিহাবের নাম আসে। এ কারণে তাকে আটক করা হয়।
এর আগে আরও দু’জনকে আটক করে পিবিআই। এরা হলেন, শহরের পুরাতন কসবা নিরিবিলি পাড়ার রবিউল ইসলামের বাড়ির ভাড়াটিয়া গোলাম মোস্তফার ছেলে জয়নাল হাওলাদার ও লিচুতলার রাজা-বাদশার বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুল মান্নানের ছেলে ইব্রাহিম মোল্লা।

 

আরও খবর

🔝