শিরোনাম: মণিরামপুরে গাছ মারতে নতুন কৌশল       ঘুর্নিঝড়ে অভয়নগরের তিন গ্রাম লণ্ডভণ্ড       কুষ্টিয়ায় এনএসআই’র ভুয়া ২ সদস্য আটক       খুলনা থেকে দর্শনা পর্যন্ত ডাবল লাইন রেলপথ হচ্ছে       খালেদাকে ফের কারাগারে পাঠানোর দাবি উঠতে পারে : তথ্যমন্ত্রী       পেঁয়াজের সংকট নেই, প্রয়োজনের বেশি কিনবেন না : বাণিজ্যমন্ত্রী       বেলারুশে ভোটচুরি: টানা বিক্ষোভ অব্যাহত, আটক ৩০০ নারী       পশ্চিমবঙ্গে বিনোদন পার্কগুলো ২৩ সেপ্টেম্বর থেকে খুলছে       আফগান বাহিনীর বিমান হামলায় বহু তালেবান নিহত       আদালতে রবিউলের স্বীকারোক্তি প্রদান      
কালিয়ায় দু’প্রতারকের কারাদন্ড
নড়াইল অফিস
Published : Monday, 10 August, 2020 at 10:23 PM
কালিয়ায় দু’প্রতারকের কারাদন্ডনড়াইলের কালিয়ায় দু’প্রতারককে একমাস করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকাল ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হুদা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষের কাছে মেয়ের মরণাপন্ন মিথ্যা অসুখের কথা বলে আর্থিক সাহায্য চায় দু’ব্যক্তি। তাদের দু’জনের আচার-আচারণ সন্দেহজনক মনে হলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা মোটরসাইকেলযোগে বিভিন্ন জায়গায় এভাবেই প্রতারণা করে অসছিল বলে স্বীকার করে। তখন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হুদা তাৎক্ষণিক আদালত বসিয়ে দু’প্রতারককে এক মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।
দন্ডিতরা হল খুলনার খালিশপুর ১৭ হাউজিং এস্টেটের মৃত ইসমাইল হোসেনের ছেলে আ. মান্নান (৬০) ও ইসরাফিল হোসেনের ছেলে বাবুল বখতিয়ার (৪০)। তাদেরকে কালিয়া থানা পুলিশ নড়াইল কারাগারে প্রেরণ করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft