শিরোনাম: মণিরামপুরে গাছ মারতে নতুন কৌশল       ঘুর্নিঝড়ে অভয়নগরের তিন গ্রাম লণ্ডভণ্ড       কুষ্টিয়ায় এনএসআই’র ভুয়া ২ সদস্য আটক       খুলনা থেকে দর্শনা পর্যন্ত ডাবল লাইন রেলপথ হচ্ছে       খালেদাকে ফের কারাগারে পাঠানোর দাবি উঠতে পারে : তথ্যমন্ত্রী       পেঁয়াজের সংকট নেই, প্রয়োজনের বেশি কিনবেন না : বাণিজ্যমন্ত্রী       বেলারুশে ভোটচুরি: টানা বিক্ষোভ অব্যাহত, আটক ৩০০ নারী       পশ্চিমবঙ্গে বিনোদন পার্কগুলো ২৩ সেপ্টেম্বর থেকে খুলছে       আফগান বাহিনীর বিমান হামলায় বহু তালেবান নিহত       আদালতে রবিউলের স্বীকারোক্তি প্রদান      
বেজপাড়ায় ভাংচুর ও মারপিটের ঘটনায় আদালতে মামলা
কাগজ সংবাদ
Published : Monday, 10 August, 2020 at 9:24 PM
যশোর শহরের বেজপাড়ায় বাড়ি ও দোকান ভাংচুর এবং মারপিটের ফটনায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ের আরও কয়েকজনকে আসামি করে আদালতে মামলা হয়েছে।
রোববার এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে শেখ গোলাম মোরশেদ এ মামলা দায়ের করেবেজপাড়ায় ভাংচুর ও মারপিটের ঘটনায় আদালতে মামলাছেন। মামলার আসামিরা হলেন রেল রোডের মৃত এলাহী বক্সের ছেলে শরিফুল আলম বুলু, গোলাম মোস্তফার ছেলে শেখ আব্দুল্লাহ, খোকনের ছেলে আজিম উদ্দিন। অতিরিক্তি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুহাম্মদ আকরাম হোসেন অভিযোগটি গ্রহণ করে কোতোয়ালী থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।
মামলায় বাদী উল্লেখ করেন, ১৯৫৬ সালের ১০ সেপ্টেম্বর তার পিতা মরহুম গোলাম মোস্তফা আর এস ৬১৪ দাগে পাঁচ শতক জমি কিনে ভোগ দখল করছিলেন। শেখ গোলাম মোরশেদ তার পিতার দেখাশুনা করায় পিতা তাকে এ জমি লিখে দিয়ে যান। তিনি এ জমিতে নতুন ঘর নির্মাণ করে বসবাস ও দোকানঘর ভাড়া দিয়ে দখলে রাখেন। গোলাম মোস্তফা অসুস্থ হয়ে চিকিৎসার জন্যে বাইরে থাকায় আর এস জরিপের সময় কেউ উপস্থিত থাকতে পারেন নি। সেসময় জমিটি সরকারের নামে রেকর্ডভুক্ত হয়। তারপরও শেখ গোলাম মোরশেদ এ জমির দখলদার মালিক। শেখ গোলাম মোরশেদ কিছুদিন পূর্বে সিটি কলেজ পাড়ায় বসবাস করে এ বাড়ি ও দোকান ভাড়া দিয়ে জীবিকা নির্বাহ করতেন। আসামিরা এ জমি তাদের কাছে বিক্রি করে দেয়ার জন্য চাপ দিতে থাকেন। গোলাম মোরশেদ জমি বিক্রি করতে রাজি না হওয়ায় গত ৩০ মে আসামিরা বাড়িতে হামলা করে ঘর ও দোকান ভাংচুর করে ৫০ লাখ টাকার ক্ষতি করে। গোলাম মোরশেদ এ সংবাদ জনতে পেরে ঘটনাস্থলে আসলে আসামিরা তাকে ও তার তিন বোনকে মারপিট করে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft