শিরোনাম: যশোরে নতুন করে ১০ জন করোনা আক্রান্ত        যশোরে ৪ অক্টোবর থেকে শিশুদের ভিটামিন ‘এ’খাওয়ানো কার্যক্রম শুরু       ঝিকরগাছার একটি মামলার সব আসামি খালাস       ১৫ মুক্তিযোদ্ধার ভাতা প্রদানের নির্দেশ       ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪       আলোচনায় রাজনৈতিক গডফাদার       প্রধানমন্ত্রীর দূত পাঠিয়ে সৌদি প্রবাসীদের ভিসার সমাধান করুন       আমাদের ভূখণ্ড থেকে দ্রুত সরে যান: আমেরিকার প্রতি সিরিয়া       রাজশাহীতে ৩ জেএমবি সদস্য আটক       পাকিস্তানের মর্টারের আঘাতে ৩ ভারতীয় সেনা নিহত      
তৌহিদ চাকলাদার ফন্টুর নির্দেশে কাউন্সিলর হাজী সুমনের ফুটবল বিতরণ
কাগজ সংবাদ
Published : Monday, 10 August, 2020 at 3:25 AM, Update: 10.08.2020 10:18:04 AM
তৌহিদ চাকলাদার ফন্টুর নির্দেশে কাউন্সিলর হাজী সুমনের ফুটবল বিতরণযশোর পৌর সভার ৬ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে ফুটবল বিতরণ করা হয়েছে। রোববার  জেলা যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টুর নির্দেশনায় পৌর কাউন্সিলর হাজী আলমগীর কবির সুমন এ ফুটবল বিতরণ করেন।

এ সময় সার গোডাউন মোড়, জামতলার মোড়, কয়লা পট্টি, ইসমাইল কলোনী, ষষ্টিতলা পাখিপট্টি, ষষ্টিতলা বুনোপাড়া, আব্দুস সামাদ মেমোরিয়াল স্কুল এলাকা, টিভি ক্লিনিক মোড়, পোস্ট অফিস পাড়া, গাড়ী খানাসহ বিভিন্ন এলাকায় ফুটবল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ছয় নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান মৃধা খোকন, নুরুল ইসলাম নুরু, ওয়ার্ড যুবলীগ নেতা ইমামুল বিশ্বাস মামুন, রফিজুল ইসলাম চায়না, খায়রুজ্জামান বাপ্পি, মানিক, নিশান, যশোর জেলা ছাত্রলীগ নেতা অপূর্ব কুমার হালদার, শাকিল, জাহিদুল ইসলাম জাহিদ, আরিফুল ইসলাম আরিফ, সোহাগ হোসেন, যবিপ্রবি ছাত্রলীগ নেতা অন্তর দে শুভ, ছয় নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা স্বাদ আহমেদ নিলয়, মাহাবুব হাসান হৃদয় প্রমুখ।

ফুটবল বিতরণে সার্বিক সহযোগীতা করেন যশোর জেলা ছাত্রলীগ নেতা রাজপথের আদর্শ লড়াকু সৈনিক আসাদুজ্জামান আসাদ।

দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানান কাউন্সিলর হাজী আলমগীর কবির সুমন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft