শিরোনাম: মণিরামপুরে গাছ মারতে নতুন কৌশল       ঘুর্নিঝড়ে অভয়নগরের তিন গ্রাম লণ্ডভণ্ড       কুষ্টিয়ায় এনএসআই’র ভুয়া ২ সদস্য আটক       খুলনা থেকে দর্শনা পর্যন্ত ডাবল লাইন রেলপথ হচ্ছে       খালেদাকে ফের কারাগারে পাঠানোর দাবি উঠতে পারে : তথ্যমন্ত্রী       পেঁয়াজের সংকট নেই, প্রয়োজনের বেশি কিনবেন না : বাণিজ্যমন্ত্রী       বেলারুশে ভোটচুরি: টানা বিক্ষোভ অব্যাহত, আটক ৩০০ নারী       পশ্চিমবঙ্গে বিনোদন পার্কগুলো ২৩ সেপ্টেম্বর থেকে খুলছে       আফগান বাহিনীর বিমান হামলায় বহু তালেবান নিহত       আদালতে রবিউলের স্বীকারোক্তি প্রদান      
নারায়ণগঞ্জে করোনা শনাক্ত ৬ হাজার ছাড়ালো
ঢাকা অফিস :
Published : Sunday, 9 August, 2020 at 3:12 PM
নারায়ণগঞ্জে করোনা শনাক্ত ৬ হাজার ছাড়ালোনারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৬ হাজার ছাড়িয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় আরও ১৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ২৪ জনে দাঁড়িয়েছে।
রবিবার নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেছে।
জেলা করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম দেশ রূপান্তরকে জানান, শনিবার (৮ আগস্ট) নারায়ণগঞ্জে নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে করে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে মোট সুস্থ হয়েছেন ৫৬৭৩ জন। মোট মৃত্যু ১২৭ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৩ হাজার ৮৩ জনের।
সর্বশেষ তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হল- আড়াইহাজার উপজেলায় ৫৫৮, বন্দর উপজেলায় ২৫১, সিটি করপোরেশন এলাকায় ২১০৭, রূপগঞ্জ উপজেলায় ১১৮১, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩৯৬ ও সোনারগাঁও উপজেলায় ৫৩১ জন। পুরো জেলায় ৬,০২৪ জন।
এলাকা ভিত্তিক সুস্থ্যের সংখ্যা হল- আড়াইহাজার উপজেলায় ৫৪৬, বন্দর উপজেলায় ২৩৪, সিটি করপোরেশন এলাকায়  ১৯৪৫, রূপগঞ্জ উপজেলায় ১১৪০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩৩০ ও সোনারগাঁও উপজেলায় ৪৮৭ জন। পুরো জেলায় ৫৬৮২ জন।
এখন পর্যন্ত এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন এলাকায় ৬৭, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৩, সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ১২৭ জন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft