শিরোনাম: নির্বাচন না হওয়ায় ক্ষতিগ্রস্ত হচ্ছেন শ’শ’ সদস্য        কুকীর্তির সংবাদ আড়াল করতে আল-আমিন পার্ক ও পূরবী সিনেমা হল মালিকের কাজ       পেট্রাপোলে প্রবেশের অপেক্ষায় থাকা ট্রাকের অর্ধেক পিঁয়াজ পঁচে গেছে       চারদিন ধরে নিখোঁজ ঝিনাইদহের কলেজছাত্র সুজন       কয়রায় জন্ম ও মৃত্যু নিবন্ধন বিষয়ক অনলাইন প্রশিক্ষন কর্মশালা       রামপালে বন ও পরিবেশ উপমন্ত্রীর মতবিনিময় সভা       পাকিস্তান সফরে যাচ্ছে জিম্বাবুয়ে       ভারত সীমান্তে যেতে হচ্ছে, ‘প্রাণভয়ে’ হাউহাউ করে কাঁদছে চিনা সেনা!       রাণীনগরে পুলিশ পাহারায় বিএনপি’র বর্ধিত সভা        ‘পদ্মাসেতুর সংযুক্ত রেললাইন খুলে দেয়া হবে ২০২১ সালে ’      
মহেশপুর বেলেমাঠ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন
মহেশপুর (ঝিনাইদহ) অফিস :
Published : Friday, 7 August, 2020 at 1:53 PM
মহেশপুর বেলেমাঠ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধনঝিনাইদহের মহেশপুর উপজেলার ১১নং মান্দারবাড়ীয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারের বেলেমাঠ বাজারে ব্যাংক এশিয়া লিমিটেডের এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার সকালে উপজেলার ১১নং মান্দারবাড়ীয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টার আয়োজিত অনুষ্ঠানে ব্যাংক এশিয়া লিমিটেডের এর ডিস্ট্রিক ম্যানেজার নাজমুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন  ১১নং মান্দারবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মান্দারবাড়ীয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলতাফ হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মশিয়ার রহমান,অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্যাংক এশিয়ার এআরও বাহারুল ইসলাম ও তরিকুল ইসলাম রানা, ইউপি সদস্য আবু তালেব,ইসরাইল হোসেন লিটন,রেহেনা খাতুন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংক এশিয়ার এজেন্ট জাহিদুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- মানুষের দোরগোড়ায় সরকারী সেবা পৌছানোর উদ্দেশ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কাজ করে যাচ্ছে। যার কারনে আজ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম শুরু করা হচ্ছে।  এসব ব্যাংক এর মাধ্যমে সরকারী ভাতা প্রদান, পাসেেপার্ট ফি জমা, স্কুল ব্যাংকিং হিসাব, মাসিক সঞ্চয়ী হিসাব, চলতি হিসাব, নগদ টাকা জমা ও উত্তোলন, যে কোন ব্যাংকে টাকা পাঠানো, টাকা গ্রহন, বিদুৎ বিল প্রদান সহ ব্যাংকিং জগতের সকল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এতে এলাকার মানুষের ভোগান্তি অনেকটাই লাঘব হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft