শিরোনাম: যশোরে নতুন করে ১০ জন করোনা আক্রান্ত        যশোরে ৪ অক্টোবর থেকে শিশুদের ভিটামিন ‘এ’খাওয়ানো কার্যক্রম শুরু       ঝিকরগাছার একটি মামলার সব আসামি খালাস       ১৫ মুক্তিযোদ্ধার ভাতা প্রদানের নির্দেশ       ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪       আলোচনায় রাজনৈতিক গডফাদার       প্রধানমন্ত্রীর দূত পাঠিয়ে সৌদি প্রবাসীদের ভিসার সমাধান করুন       আমাদের ভূখণ্ড থেকে দ্রুত সরে যান: আমেরিকার প্রতি সিরিয়া       রাজশাহীতে ৩ জেএমবি সদস্য আটক       পাকিস্তানের মর্টারের আঘাতে ৩ ভারতীয় সেনা নিহত      
বাংলাদেশের ৪ ফুটলার করোনায় আক্রান্ত
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 6 August, 2020 at 2:50 PM
বাংলাদেশের ৪ ফুটলার করোনায় আক্রান্তএশিয়া ও বিশ্বকাপ বাছাই সামনে রেখে বাংলাদেশের জাতীয় ফুটবল দলের ক্যাম্প করার কথাছিল গাজীপুর রিসোর্টে। কিন্তু করোনার কারণে জাতীয় দলের অনেকের যোগ দেয়া হছে না ক্যাম্পে।
জানা গিয়েছে, ক্যাম্পে যোগ দেয়ার আগেই করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ। তিনি জাতীয় দলের ক্যাম্পে রিপোর্টই করতে আসেননি। এরপর জানা গেল, জাতীয় দলের আরও তিন ফুটবলারের করোনা আক্রান্ত। তারা তিনজনই জাতীয় দলের নতুন মুখ এম এস বাবলু, সুমন রেজা ও নাজমুল ইসলাম।
অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইপর্বের বাকি চারটি ম্যাচ সামনে রেখে গাজীপুরের সারাহ রিসোর্টে শুরু হচ্ছে জাতীয় দলের ক্যাম্প। গতকাল রাতে ১২ জন ফুটবলারের সেখানে যাওয়ার কথা ছিল। যাওয়ার আগে সবার করোনা পরীক্ষা করা হয়। তাতেই ধরা পড়ে এই তিনজন আক্রান্ত।
ফুটবলারদের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বাফুফের মেডিকেল কমিটির ডেপুটি চেয়ারম্যান আলী ইমরান জানান, ‘তিনজন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছে। তারা দুই দিন আগে ব্যক্তিগত উদ্যোগে পরীক্ষা করালে তখন তাদের শরীরে করোনা ছিল না, কিন্তু আজ ধরা পড়েছে। খেলোয়াড় হওয়ায় আমি মনে করি, ৭ থেকে ১৪ দিনের মধ্যে তারা সুস্থ হয়ে যাবে।’





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft