শিরোনাম: যশোরে নতুন করে ১০ জন করোনা আক্রান্ত        যশোরে ৪ অক্টোবর থেকে শিশুদের ভিটামিন ‘এ’খাওয়ানো কার্যক্রম শুরু       ঝিকরগাছার একটি মামলার সব আসামি খালাস       ১৫ মুক্তিযোদ্ধার ভাতা প্রদানের নির্দেশ       ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪       আলোচনায় রাজনৈতিক গডফাদার       প্রধানমন্ত্রীর দূত পাঠিয়ে সৌদি প্রবাসীদের ভিসার সমাধান করুন       আমাদের ভূখণ্ড থেকে দ্রুত সরে যান: আমেরিকার প্রতি সিরিয়া       রাজশাহীতে ৩ জেএমবি সদস্য আটক       পাকিস্তানের মর্টারের আঘাতে ৩ ভারতীয় সেনা নিহত      
গুজরাটে করোনা হাসপাতালে অগ্নিকাণ্ডে নিহত ৮
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 6 August, 2020 at 10:29 AM
গুজরাটে করোনা হাসপাতালে অগ্নিকাণ্ডে নিহত ৮ভারতের গুজরাটের এক কোভিড হাসপাতালে আগুন লেগে ৮ রোগীর মৃত্যু হয়েছে।
ভারতীয় সংবাদমাধ্যম দ্য ওয়াল ও দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা গেছে, এরইমধ্যে আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। বাকী রোগীদের অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে। তবে আগুন লাগার প্রকৃত কারণ এখনও জানা যায়নি।
বৃহস্পতিবার (৬ আগস্ট) ভোররাত ৩টা নাগাদ নভরঙ্গপুরার শ্রে হাসপাতালের আইসিইউ থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। প্রথমে তা চোখে পড়ে হাসপাতালের প্রহরীদের।
জানা গেছে, কিছুক্ষণের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে আইসিইউ ও তার আশপাশের ওয়ার্ডগুলিতে। আতঙ্কে চেঁচামেচি শুরু হয়ে যায়। খবর যায় ফায়ার সার্ভিসে।
খবর পেয়েই ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা। বাকি রোগীদের সুস্থভাবে আগুনের গ্রাস থেকে বের করতে হাসপাতাল কর্তৃপক্ষ যথাসাধ্য চেষ্টা চালায়। পরবর্তীতে পুলিশ এবং ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় রোগীদের হাসপাতালের বাইরে নিয়ে আসা সম্ভব হয়। আইসিইউ থেকে রোগীদের উদ্ধারের আগেই পুড়ে যান আটজন।
হাসপাতাল সূত্র জানিয়েছে, তাদের শরীরের অর্ধেকের বেশি ঝলসে গিয়েছিল। দ্রুত তাঁদের চিকিৎসাও শুরু করা হয়, কিন্তু শেষরক্ষা হয়নি। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় আটজনেরই।
আহমেদাবাদের বি ডিভিশনের অ্যাসিস্টেন্ট কমিশনার অফ পুলিশ এলবি জালা বলেন, এই ঘটনায় মোট ৮ জনের মৃত্যু হয়েছে। মাঝরাতে লাগে আগুন। এখন অনেকটাই নিয়ন্ত্রণে। বাকি রোগীদের উদ্ধার করা সম্ভব হয়েছে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft