শিরোনাম: সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ       বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ রেমিট্যান্স এল জুলাইয়ে       ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি       স্বামীর বাড়ি গিয়ে নববধূ জানলেন তার করোনা       যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা        রাত ১০টার পর বাইরে বের হওয়া নিষিদ্ধ       মানুষের মন জয় করে বিদায় নিচ্ছেন রামগড়ের ইউএনও বদরুদ্দোজা       কেশবপুরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়, নিহত ১       বাগেরহাটে করোনায় আক্রান্ত আরও ২৬ জন        জয়পুরহাটে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক      
শ্রমিকনেতা মিন্টু গাজী গুলিবিদ্ধের ঘটনায় মামলা
কাগজ সংবাদ
Published : Wednesday, 15 July, 2020 at 10:55 PM
শ্রমিকনেতা মিন্টু গাজী গুলিবিদ্ধের ঘটনায় মামলাযশোরে পরিবহন শ্রমিক নেতা মিন্টু গাজী গুলিবিদ্ধ হওয়ার ঘটনার সাড়ে তিন মাস পর আদালতে মামলা হয়েছে। বুধবার তিনি আটজনকে আসামি করে আদালতে পিটিশন এ মামলা দায়ের করেন। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আকরাম হোসেন তার বিষয়টি আমলে নিয়ে কোতোয়ালী থানাকে নিয়মিত মামলা রুজুর জন্য আদেশ দিয়েছেন।
মামলার আসামিরা হলেন মণিরামপুর উপজেলার হরিহরনগর (ছোট কায়েমখোলা) মৃত ইসমাইল হোসেনের ছেলে বর্তমানে যশোর শহরের বকচর হুশতলার গোলাম মোস্তফার বাড়ির ভাড়াটিয়া বিল্লাল ওরফে চোর বিল্লাল, আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুর রউফ, লাল বাবুর ছেলে ইব্রাহিম খলিল টুলু, রেজাউলের ছেলে অনিক, মৃত মোকছেদ আলীর ছেলে নয়ন ও মিলন এবং ইমদাদুল শেখের ছেলে এহতেশামুল ।
মামলায় বাদী উল্লেখ করেন, আসামিরা মাদক ব্যবসা ও চাঁদাবাজিসহ নানা অপরাধের সাথে জড়িত। তিনি এ ঘটনার প্রতিবাদ করলে তাকে হুমকি দেয়া হতো। গত ৪ এপ্রিল বিকেলে তিনি বকচর হুশতলার কামরুলের চায়ের দোকানের সামনে পৌঁছালে আসামিরা তার উপর চড়াও হন। এসময় আব্দুর রউফ ও ইব্রাহিম খলিল টুলু তার দু’হাত ধরে রাখেন। এই সুযোগে বিল্লাল তার বুকে পিস্তল দিয়ে গুলি করেন। পরে আরেক আসামি ইমাদুল শেখ তার নগদ ৭৫ হাজার টাকা ও একটি দামি মোবাইল ফোনসেট কেড়ে নেন। এরপর আসামি বিল্লাল দু’রাউন্ড ফাঁকা গুলি করার পর সকলে পালিয়ে যান। পরে লিটন ও বাবুল নামে দু’ব্যক্তি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
তিনি দীর্ঘ দিন খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে আদালতে এ মামলা করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft