শিরোনাম: সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ       বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ রেমিট্যান্স এল জুলাইয়ে       ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি       স্বামীর বাড়ি গিয়ে নববধূ জানলেন তার করোনা       যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা        রাত ১০টার পর বাইরে বের হওয়া নিষিদ্ধ       মানুষের মন জয় করে বিদায় নিচ্ছেন রামগড়ের ইউএনও বদরুদ্দোজা       কেশবপুরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়, নিহত ১       বাগেরহাটে করোনায় আক্রান্ত আরও ২৬ জন        জয়পুরহাটে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক      
তৃতীয় পরীক্ষায় করোনা পাওয়া যায়নি প্রেসক্লাব যশোর সভাপতির
কাগজ সংবাদ
Published : Wednesday, 15 July, 2020 at 7:48 PM
তৃতীয় পরীক্ষায় করোনা পাওয়া যায়নি প্রেসক্লাব যশোর সভাপতিরপ্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের তৃতীয় নমুনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল এসেছে। অর্থাৎ তার শরীরে বর্তমানে করোনভাইরাস নেই। বুধবার রাজধানীর স্কয়ার হাসপাতালে তার নমুনা পরীক্ষা করে এই ফল পাওয়া যায় বলে জাহিদ হাসান টুকুন নিজে জানিয়েছেন। সব কিছু ঠিক থাকলে আগামী এক-দু’দিনের মধ্যে তিনি হাসপাতাল ত্যাগ করতে পারেন বলে গ্রামের কাগজকে জানান।
জাহিদ হাসান টুকুন বুধবার সন্ধ্যায় মোবাইলফোনে গ্রামের কাগজকে বলেন, পরীক্ষার জন্যে স্কয়ার হাসপাতালে বুধবার সকালে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। সন্ধ্যার কিছু আগে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে জানিয়েছে পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।
তিনি জানান, বর্তমানে তার শরীরের অবস্থা খুব ভালো। আগামী এক-দু’দিনের মধ্যে তিনি হাসপাতাল ত্যাগ করতে পারেন।
করোনার উপসর্গ দেখা দেয়ায় জাহিদ হাসান টুকুন যশোর স্বাস্থ্যবিভাগের মাধ্যমে ৫ জুলাই নমুনা দিয়েছিলেন। ৬ জুলাই রাতে তাকে জানানো হয় তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ। এরপর থেকে তিনি যশোর শহরের রেল রোডের বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। আরও উন্নত চিকিৎসার জন্যে তিনি ১১ জুলাই ঢাকায় যেয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হন। সেখানে ১৩ জুলাই পরীক্ষার জন্যে তার নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার সেই পরীক্ষার ফলাফলেও জাহিদ হাসান টুকুনের শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়। বুধবার তৃতীয় দফার পরীক্ষায় ফলাফল নেগেটিভ আসলো।
জাহিদ হাসান টুকুন জানান, হাসপাতালে ভর্তি হওয়ার পর তার রক্তের একাধিক পরীক্ষা, বুক ও মাথায় সিটিস্ক্যান করা হয়। এছাড়া প্রতিদিন দু’বার করে বুকে ও মাথায় এক্সরে করা হচ্ছে। এসব রিপোর্ট ভালো এসেছে। তবে, কফ জমে থাকায় কিছুটা সমস্যা হচ্ছিল। সেটা দূর করতে ইনজেকশনের মাধ্যমে এন্টিবায়েটিক দেয়া হয় শরীরে। বর্তমানে তিনি পুরোপুরি সুস্থ বোধ করছেন বলেও জানান।
 
 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft