শিরোনাম: মাদক কারবারিরা দাপিয়ে বেড়াচ্ছে        আদালতে ভার্চ্যুয়াল প্রদ্ধতির অবসান হচ্ছে আজ        সদরে ৭২ জনসহ নতুন ১৩৮ জন শনাক্ত       কুরবানি চইলে গেচে শিক্কেডা যেন থাইকে যায়       যশোরের একমাত্র নারী ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু        যশোর পৌরসভায় যুক্ত হচ্ছে ৭ বর্গ কি.মি.       সর্বকালের সর্বনিম্ন দরে লেনদেন       ‘জাতীয় পার্টি গণমানুষের আস্থার রাজনৈতিক শক্তি’       চট্টগ্রাম সিটির প্রশাসক হলেন আ.লীগ নেতা সুজন       প্রথমবারের মতো সরকারিভাবে পালিত হবে শেখ কামালের জন্মদিন       
সরকার ও আওয়ামীলীগের সমালোচনা করাই বিএনপি’র প্রধান কাজ : এনামুল হক শামীম
শরীয়তপুর প্রতিনিধি :
Published : Wednesday, 15 July, 2020 at 3:14 PM
সরকার ও আওয়ামীলীগের সমালোচনা করাই বিএনপি’র প্রধান কাজ : এনামুল হক শামীমপানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, সরকার ও আওয়ামীলীগের সমালোচনা করাই বিএনপি’র প্রধান কাজ। তারা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের কোনো অর্জন দেখে না। তারা করোনাকালীন দূর্যোগে পাশে না থেকে জনগণকে বিভ্রান্ত ও দেশ বিরোধী গুজব জড়াতে ব্যস্ত। তবে কোনো ষড়যন্ত্র জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না। বুধবার সকালে শরীয়তপুরের জাজিরা-নড়িয়া-সুরেশ্বর সড়কের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলার সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি ফজলুল হক মাল, বাদশা শেখ, আওয়ামীলীগ নেতা জহির সিকদার, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী সহ পানি উন্নয়ন বোর্ড ও এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধি-আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
উপমন্ত্রী শামীম আরও বলেন, বিএনপি আগে দেশে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যায় ব্যস্ত ছিলো। এখন গুজব সন্ত্রাস করে মানুষকে বিভ্রান্ত করতে ব্যস্ত। করোনাকালীন দূর্যোগের সময়ও পদ্মাসেতু সহ দেশের সকল উন্নয়ন কর্মকান্ডের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাঁর মন্ত্রী সভার সদস্য, এমপি ও আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এদেশের মানুষের আস্থার ঠিকানা হচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাঁকে ঘিরেই এদেশের মানুষ স্বপ্ন দেখে। আর জননেত্রী শেখ হাসিনার সেই স্বপ্নপূরণের লক্ষে কাজ করে চলছেন।
এছাড়াও তিনি নড়িয়া উপজেলার মাসিক সমন্বয় সভায় যোগদান, মসজিদ, মন্দির ও স্কুল সমূহকে মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল হতে অনুদান ও ঐচ্ছিক তহবিলের অর্থ প্রদান এবং বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। পরে পদ্মা ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শনও করেন তিনি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft