শিরোনাম: মাদক কারবারিরা দাপিয়ে বেড়াচ্ছে        আদালতে ভার্চ্যুয়াল প্রদ্ধতির অবসান হচ্ছে আজ        সদরে ৭২ জনসহ নতুন ১৩৮ জন শনাক্ত       কুরবানি চইলে গেচে শিক্কেডা যেন থাইকে যায়       যশোরের একমাত্র নারী ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু        যশোর পৌরসভায় যুক্ত হচ্ছে ৭ বর্গ কি.মি.       সর্বকালের সর্বনিম্ন দরে লেনদেন       ‘জাতীয় পার্টি গণমানুষের আস্থার রাজনৈতিক শক্তি’       চট্টগ্রাম সিটির প্রশাসক হলেন আ.লীগ নেতা সুজন       প্রথমবারের মতো সরকারিভাবে পালিত হবে শেখ কামালের জন্মদিন       
জয়পুরহাটে দুই পক্ষের গোলাগুলিতে ৮ মামলার আসামি নিহত
জয়পুরহাট সংবাদদাতা :
Published : Wednesday, 15 July, 2020 at 3:03 PM
জয়পুরহাটে দুই পক্ষের গোলাগুলিতে ৮ মামলার আসামি নিহতজয়পুরহাট সদর উপজেলার ভুটিয়াপাড়া কদমতলী ব্রিজের কাছ থেকে রুবেল হোসেন ডালিম (৩৭) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ জুলাই) সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহত রুবেল হোসেন ডালিম সদর উপজেলার দক্ষিণ খাসপাহুনন্দা গ্রামের নবিবুর রহমানের ছেলে।
জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, মাদকের ভাগবাটোয়ারা নিয়ে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ভুটিয়াপাড়া কদমতলী ব্রিজের কাছে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও সেখানে রুবেল হোসেন ডালিমের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, চারটি গুলি, ২০০ বোতল ফেনসিডিল ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ।
ওসি আরও জানান, নিহত রুবেল হোসেন ডালিমের বিরুদ্ধে জয়পুরহাট থানায় হত্যা, ডাকাতি, অপহরণ, অস্ত্র ও মাদকসহ আটটি মামলা রয়েছে। মাদক সংক্রান্ত বিরোধের জেরে ডালিম প্রতিপক্ষের গুলিতে নিহত হয়েছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।
তবে নিহতের পরিবারের দাবি, মঙ্গলবার (১৪ জুলাই) রাত ৮টার দিকে সাদা পোশাকধারীরা বাজারের দোকান থেকে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করেছে।
জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সালাম কবির জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft