শিরোনাম: সাংবাদিক কামরুজ্জামান শাওনের মৃত্যুবার্ষিকী পালিত       বঙ্গবন্ধুর খুনিকে ফেরাতে ট্রাম্পকে চিঠি       যশোরে ঈদে অর্ধকোটি টাকার বাজি বিক্রি       কালীগঞ্জ-ঝিনাইদহ সড়কের ১৩ কিলোমিটার যেনো মৃত্যুফাঁদ!        পাইকগাছায় বাঁধ ভেঙে তিন গ্রাম প্লাবিত        সাবেক অধ্যক্ষ আফছার আলী, অভয়নগরের ওসিসহ যশোরে আরও ৭৮ জনের করোনা শনাক্ত        যশোরে চার নারী চোর আটক       জীবনাশঙ্কায় ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা       উপশহরে প্রীতি ফুটবল ম্যাচ       সাগরদাঁড়িতে সংস্কৃতি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবিতে মতবিনিময়       
গোঁফ কেটে ছদ্মবেশ নেন শাহেদ
সাতক্ষীরা প্রতিনিধি
Published : Wednesday, 15 July, 2020 at 1:06 PM, Update: 15.07.2020 1:56:16 PM
গোঁফ কেটে ছদ্মবেশ নেন শাহেদকরোনার নমুনা পরীক্ষার নামে প্রতারণা আর জালিয়াতির মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ ওরফে শাহেদ করিমকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
এক সপ্তাহ ধরে পলাতক ছদ্মবেশি শাহেদকে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা সীমান্তবর্তী কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর থেকে একটি গুলিভর্তি পিস্তলসহ গ্রেপ্তার করা হয়।
ভারতে পালিয়ে যাওয়ার আগে আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিতে ছদ্মবেশ নিয়েও তার শেষ রক্ষা হয়নি।
র‌্যাব-৭ এর সাতক্ষীরা ক্যাম্পের এক কর্মকর্তা সাতক্ষীরায় সাংবাদিকদের বলেন, গ্রেপ্তার এড়াতে শাহেদ ছদ্মবেশ ধারণ করে। বোরকা পরে একটি নৌকায় উঠার চেষ্টা করছিলেন শাহেদ। তখনই তাকে আটক করা হয়।
তিনি বলেন, নৌকায় ওঠার আগেই আমরা ধরে ফেলেছি, মূলত পাড়ে। আমরা তাকে অনুসরণ করছি বিভিন্ন জায়গায়। সে ঘনঘন তার অবস্থান পরিবর্তন করছিল।
ওই কর্মকর্তা বলেন, তিনি তার চুলের রঙ চেঞ্জ করেছেন, গোঁফ কেটে ফেলেছেন। তার চুল সাধারণত সাদা থাকে, সেটা কালো করে ফেলেছেন। তার প্ল্যান ছিল মাথা ন্যাড়া করার। তিনি ইন্ডিয়াতে গেলে হয়তো করতেন।
এই র‌্যাব কর্মকর্তা জানান, নৌকার যে মাঝি শাহেদকে নদী পার হতে সহযোগিতা করছিল, সে পালিয়ে গেছে।
তিনি বলেন, ওই মাঝি আসলে খুব ভালো সাঁতার জানেন। উপস্থিতি টের পেয়ে তিনি সাঁতরিয়ে চলে গেছেন। তিনি (শাহেদ) মোটা মানুষ সেজন্য হয়তো সে পালাতে পারেননি। সেজন্যই তিনি (শাহেদ) ধরা পড়েছেন।’
বিতর্কিত ব্যবসায়ী শাহেদ এই সাতক্ষীরারই ছেলে। গত ৬ ও ৭ জুলাই উত্তরার রিজেন্ট হাসপাতাল এবং রিজেন্ট গ্রুপের প্রধান দপ্তরে র‌্যাবের অভিযানের পর থেকে তিনি লাপাত্তা ছিলেন।
রিজেন্ট হাসপাতাল ও গ্রুপের চেয়ারম্যান ও এমডিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রতারণার মামলায় এর আগে আরও ১০ জনকে আটক করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft