শিরোনাম: নিষিদ্ধ পোল্ট্রি লিটার সরবরাহের দায়ে ২০ হাজার টাকা জরিমানা       মণিরামপুরে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও       স্বপ্ন দেখোর মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ        ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় সাবেক স্কুলশিক্ষক নিহত       মহেশপুরে ভারতীয় মদ ও ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক       পর্বতারোহী রেশমার দাফন নড়াইলে সম্পন্ন       মা-বাবাসহ মাশরাফির পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত       বাঁকড়ায় ভারতীয় নাগরিকের আত্মহত্যা       করোনায় যশোরে আরও একজনের মৃত্যু       যশোরে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উদযাপন       
আরবপুরে একটি ফ্ল্যাট থেকে ৫ লাখ টাকার মালামাল চুরি
কাগজ সংবাদ
Published : Wednesday, 15 July, 2020 at 1:05 AM
আরবপুরে একটি ফ্ল্যাট থেকে
৫ লাখ টাকার মালামাল চুরিযশোরের আরবপুর বিমানবন্দর সড়কের তৃতীয়তলা একটি ভবনে বড় ধরণের চুরি সংঘটিত হয়েছে। এতে চোর চক্র ৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
এছাড়া ঘোপ এলাকায় চোরাই ৩টি বৈদ্যুতিক মিটারসহ এক বৃদ্ধকে আটক করেছে জনতা। আটককৃতের নাম সৈয়দ আবু বক্কর। তিনি উপশহর এ ব্লকের মৃত সৈয়দ আব্দুস সাত্তারের ছেলে।
১১ জুলাই রাত পৌনে ১২ টা থেকে পরের দিন ১২ জুলাই সকাল ৯ টার মধ্যে যে কোনো সময় অজ্ঞাত চোরেরা আরবপুরে রফিকুল ইসলামের ভাড়াটে সাহাবুলের ফ্ল্যাটে চুরি করে। চোর চক্র দরজার তালা ভেঙে  ভেতরে প্রবেশ করে ড্রয়ারসহ বিভিন্ন বাক্স ভেঙে নগদ ৫০ হাজার টাকা, ৫ ভরি ৮ আনা ওজনের স্বর্ণের গহনা, দু’টি মোবাইল ফোন, ল্যাপটপ কম্পিউটার, শাড়ি-কাপড়সহ ৪ লাখ ৮১ হাজার টাকার মালামাল নিয়ে সটকে পড়ে। ওই তৃতীয়তলার উত্তর পাশের নতুন ভাড়াটে মোস্তফা কামাল ১২ জুলাই সকালে ভেতর থেকে দরজা খুলতে গিয়ে দেখতে পান তার হ্যাজবোল্ড বাইরে থেকে আটকানো। তিনি বাড়ির মালিকের স্ত্রী তহমিনার মোবাইল নাম্বারে বিষয়টি ফোন দিয়ে জানালে পরবর্তীতে বাড়িওয়ালা রফিকুল ইসলাম ও তার স্ত্রী এসে দেখেন ওয়ারেন্ট অফিসার সাহাবুলের দরজা খোলা ও মোস্তফা কামালের ঘরের বাইরে থেকে হ্যাজবোল্ড আটকানো। সাহাবুলের ঘরের দরজা খোলা দেখে সাহাবুলকে ফোন করে ডাকেন। সাহাবুল এসে দেখেন তার ঘরে থাকা নগদ টাকা স্বর্ণালংকারসহ মালামাল নেই।
এছাড়া ১৩ জুলাই দুপুরে যশোর শহরের ঘোপ জেলরোডের আলেয়া আফরোজ বিজলীর বাড়ির আঙ্গিনা থেকে বৈদ্যুতিক মিটার চুরি করে পালানোর সময় আটক হয় বৃদ্ধ সৈয়দ আবু বক্কর।  বৈদ্যুতিক কর্মকর্তারা তাকে ৩টি মিটারসহ আটক করে পুলিশে দিয়েছেন। ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড যশোর বিক্রয় ও বিতরণ কেন্দ্র-২ এর সহকারী প্রকৌশলী শাহাদাত হোসেন সাব্বির কোতোয়ালি মডেল থানায় ওই বৃদ্ধের বিরুদ্ধে এজাহার দিয়েছেন।
এতে বলা হয়েছে ১৩ জুলাই তিনিসহ সহকর্মী ও কর্মচারীরা আলেয়া আফরোজ বিজলীর বাড়িতে প্রি পেমেন্ট মিটার সংযোগ দিতে আসছিলেন। দুপুর  সাড়ে ১২ টায় ওই বাড়ির আঙ্গিনা দিয়ে বৈদ্যুতিক মিটার চুরি করে চলে যাওয়ার সময় সৈয়দ আবু বক্কারকে আটক করেন। পরে তার কাছে থাকা একটি ব্যাগের মধ্যে ৩টি মিটার উদ্ধার করেন। পরে কোতোয়ালি মডেল থানায় খবর দিলে এসআই কামাল হোসেন মিটার তিনটি জব্দ করেন ও সৈয়দ আবু বক্কারকে হেফাজতে নেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft