শিরোনাম: বেঙ্গালুরুতে ব্যাপক বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩       সেমিফাইনাল নিশ্চিত করেছে সেভিয়া       সাতক্ষীরায় একই মাদ্রাসা থেকে ২ ছাত্র নিখোঁজ       তুর্কি ড্রোন হামলায় দুই ইরাকি কমান্ডারের মৃত্যু       স্বাস্থ্যের সাবেক ডিজি আজাদ দুদকে        মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত       যবিপ্রবির ল্যাবে ১০০ জনের করোনা শনাক্ত       লেবানন থেকে ফিরলেন ৭১ বাংলাদেশি       আজ থেকে করোনা বুলেটিন বন্ধ       বেনাপোলে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক-১      
বেজপাড়ায় ছাত্রাবাসে হামলা ও ছিনতাই ঘটনায় ট্যাবলেট সোহেল অধরা
কাগজ সংবাদ
Published : Tuesday, 14 July, 2020 at 11:29 PM
বেজপাড়ায় ছাত্রাবাসে হামলা ও ছিনতাই ঘটনায় ট্যাবলেট সোহেল অধরাশহরের বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার মৌলী ছাত্রাবাসে অস্ত্রের মহড়া দিয়ে  মোটরসাইকেল ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় ট্যাবলেট সোহেল অধরা রয়েছে। এঘটনায় ভুক্তভোগী ছাত্র উৎকণ্ঠায় রয়েছে।
গত ৩ মে দুপুরে ৭/ ৮ জনের একটি সংঘবদ্ধ দুর্বৃত্ত দল টিবি ক্লিনিক এলাকার দিলিপ কুমার ঘোষের মালিকানাধীন ছাত্রাবাসে চড়াও হয়। সে সময় ছাত্রাবাসে অবস্থান করা যশোর সরকারি এমএম কলেজে ভূগোল বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র অমিত সরকারের একটি মোটর সাইকেল টার্গেট করে চক্রটি। অস্ত্রের মুখে এলোমেলো প্রশ্ন করাসহ অশালীন আচরণ করে অমিতকে ভয় দেখিয়ে অ্যাপাচি আরটিআর ব্রান্ডের মোটর সাইকেলের চাবি কবজা করে। এরপর চক্রের কয়েকজন (যশোর ল ১২-৭৮৬৭) মোটরসাইকেলটি নিয়ে চম্পট দেয়। মোটরসাইকেলের মুল্য এক লাখ ৬৬ হাজার টাকা। মোটরসাইকেল ছিনিয়ে ১শ টাকার স্ট্যাম্পে কয়েকজন জোর করে লিখিয়ে নেয় অমিতের কাছে তারা এক লাখ ৮০ হাজার টাকা পাবে। এখানেই শেষ নয় অমিত সরকারের কাছ থেকে দুটি হাত ঘড়ি, মানিব্যাগ ও ২৫শ টাকাও নিয়ে যায়। দুর্বৃত্তরা মুখ খুলতে নিষেধ করে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এসময় ওই ছাত্র তার পরিচিত কয়েকজনকে জানালে তারা মেসে জড়ো হয়ে পুলিশে খবর দেন। তবে সন্ত্রাসী চক্রের ভয়ে অমিত বা তার পরিবার থানায় লিখিত অভিযোগ না করায় পুলিশ বিষয়টি নিয়ে নিরবতা পালন করে। এরপর কেটে যায় ২০ দিন। ২১ জুন রাতে অমিত সরকার বেজপাড়ার মোস্টওয়ান্টেড সন্ত্রাসী ট্যাবলেট সোহেলকে আসামি করে এজাহার দেন।  অমিত সরকারের বর্ননায়  ঘটনায় জড়িতদের মধ্যে সোহেলকে সে চিনতে পারে। অন্যদের বয়স ও চেহারার বর্ননাও দিয়েছে সে। সে তার মোটরসাইকেল ও স্ট্যাম্পটি উদ্ধারের দাবি জানিয়েছে। তবে ঘটনার দু মাস পার হলেও ট্যালেট সেহেল কিংবা তার সহযোগীরা আটক হয়নি।  মোটরসাইকেলটিও উদ্ধার হয়নি।
এব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান জানিয়েছেন, প্রধান আসামি ট্যাবলেট সোহেলসহ তার সহযোগীদের আটকের চেষ্টা চলছে। পুলিশি অভিযানে ওই অভিযুক্তরা এলাকা ছেড়েছে। এব্যাপারে তিনি তথ্যগত সহায়তা কামনা করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], e[email protected]
Design and Developed by i2soft