শিরোনাম: সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ       বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ রেমিট্যান্স এল জুলাইয়ে       ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি       স্বামীর বাড়ি গিয়ে নববধূ জানলেন তার করোনা       যশোরের আসলাম ঢাকার মানবিক যুবলীগ নেতা        রাত ১০টার পর বাইরে বের হওয়া নিষিদ্ধ       মানুষের মন জয় করে বিদায় নিচ্ছেন রামগড়ের ইউএনও বদরুদ্দোজা       কেশবপুরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়, নিহত ১       বাগেরহাটে করোনায় আক্রান্ত আরও ২৬ জন        জয়পুরহাটে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক      
‘অর্জুন সিংয়ের সঙ্গে অপরাধীর মতো আচরণ হয়েছে, সব হিসেব নেব’, দিলীপের হুঁশিয়ারি
কাগজ ডেস্ক :
Published : Sunday, 12 July, 2020 at 2:48 PM
‘অর্জুন সিংয়ের সঙ্গে অপরাধীর মতো আচরণ হয়েছে, সব হিসেব নেব’, দিলীপের হুঁশিয়ারি অর্জুন সিংয়ের গাড়ি আটকানোর ঘটনা নিয়ে এবার মুখ খুললেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ । হুঁশিয়ারি দিলেন পালটা দেওয়ার। পাশাপাশি, রাজ্য-রাজ্যপাল সংঘাত প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে বিঁধলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে।
এদিন সাংবাদিক বৈঠক থেকে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেন, ” অর্জুন সিং নির্বাচিত প্রতিনিধি। তাঁর একটাই দোষ, তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে এসেছেন। সেই কারণেই তাঁকে হেনস্তা করা হল। গাড়ি আটকে তল্লাশি চালানো হল। তাঁর সঙ্গে এক প্রকার অপরাধীর মতো আচরণ করা হল। মানুষ সব দেখছে।” সব কিছুর ‘হিসেব নেব’ বলেও এদিন হুঁশিয়ারি দেন বিজেপির রাজ্য সভাপতি। এরপরই মমতা-ধনকড় সংঘাত প্রসঙ্গে তিনি বলেন, রাজ্য বরাবরই রাজ্যপাল জগদীপ ধনকড়ের বিরোধিতা করে এসেছে। রাজ্যপাল কী বলছেন তাও তো শোনা উচিত। ঠিক বলছেন না ভুল, সেই বিষয়টাও বিবেচনা করা উচিত।
প্রসঙ্গত, শুক্রবার বিকেলে বারাকপুরে চিড়িয়ামোড়ে অর্জুন সিংয়ের গাড়ি আটকায় পুলিশ। ঘটনাস্থলে তখন উপস্থিত বারাকপুর কমিশনারেটের যুগ্ম পুলিশ কমিশনার অজয় ঠাকুর। তাঁর নির্দেশেই সাংসদের গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালানো হয়। কিছুতেই গাড়িতে তল্লাশি চালাতে দিতে চাননি বারাকপুরের সাংসদ। কিন্তু অজয় ঠাকুরও নাছোড়বান্দা। এতেই শুরু হয় বাকবিতণ্ডা, উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এরই মাঝে সাংসদের গাড়ি খুলে বিট্টু জয়সোয়াল নামে এক বিজেপি কর্মীকে টেনে হিঁচড়ে বের করে কর্তব্যরত পুলিশ। হাত ছাড়িয়ে পালানোর চেষ্টা করেন ওই বিজেপি কর্মী। কিন্তু পুলিশ তাঁকে পাঁজাকোলা করে গাড়িতে তোলে। এরপর মেমো ছাড়া সাংসদের গাড়ি আটকানোর অভিযোগ ও দলীয় কর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদে চিড়িয়ামোড়ে ধরনায় বসেন অর্জুন সিং। পরে বিট্টু জয়সোয়ালের গ্রেপ্তারের নথি পাওয়ার পর ধরনা তোলেন সাংসদ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft