শিরোনাম: মাদক কারবারিরা দাপিয়ে বেড়াচ্ছে        আদালতে ভার্চ্যুয়াল প্রদ্ধতির অবসান হচ্ছে আজ        সদরে ৭২ জনসহ নতুন ১৩৮ জন শনাক্ত       কুরবানি চইলে গেচে শিক্কেডা যেন থাইকে যায়       যশোরের একমাত্র নারী ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু        যশোর পৌরসভায় যুক্ত হচ্ছে ৭ বর্গ কি.মি.       সর্বকালের সর্বনিম্ন দরে লেনদেন       ‘জাতীয় পার্টি গণমানুষের আস্থার রাজনৈতিক শক্তি’       চট্টগ্রাম সিটির প্রশাসক হলেন আ.লীগ নেতা সুজন       প্রথমবারের মতো সরকারিভাবে পালিত হবে শেখ কামালের জন্মদিন       
রাতে আসছে সাহারা খাতুনের মরদেহ, দাফন শনিবার
ঢাকা অফিস
Published : Friday, 10 July, 2020 at 6:43 PM
রাতে আসছে সাহারা খাতুনের মরদেহ, দাফন শনিবারসাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাহারা খাতুন এমপির লাশ আজ শুক্রবার রাত ১টার দিকে দেশে এসে পৌঁছুবে। আগামীকাল শনিবার তাকে বনানী করবস্থানে দাফন করা হবে। দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া এসব তথ্য জানিয়েছেন। সাহারা খাতুন বৃহষ্পতিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার দিকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে মারা যান।
দলীয় সূত্রে জানা গেছে, স্থানীয় সময় রাত ৯টার দিকে (বাংলাদেশ সময় রাত ১১টা) ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সাহারা খাতুনের লাশ নিয়ে আসা হবে। ব্যাংকক থেকে বাংলাদেশে লাশ এসে পৌঁছুবে রাত একটার দিকে। আগামীকাল শনিবার বনানীতে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।
তবে, জানাজা বা দাফনের কোনো সময় এখনো নির্ধারণ করা হয়নি বলে জানিয়েছেন দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া। এটা সিনিয়র নেতারা বসে সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি।
সাহারা খাতুন অ্যালার্জি, জ্বর ও বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে গত ২ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে তার অবস্থার অবনতি হলে ১৯ জুন তাকে আইসিইউতে নেয়া হয়। এর পরও তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় ৬ জুলাই এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে থাইল্যান্ডে নিয়ে যাওয়া হয়। সেখানে রাজধানী ব্যাংককের বিখ্যাত বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৯ জুলাই) স্থানীয় সময় রাত ৯টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft