শিরোনাম: মাদক কারবারিরা দাপিয়ে বেড়াচ্ছে        আদালতে ভার্চ্যুয়াল প্রদ্ধতির অবসান হচ্ছে আজ        সদরে ৭২ জনসহ নতুন ১৩৮ জন শনাক্ত       কুরবানি চইলে গেচে শিক্কেডা যেন থাইকে যায়       যশোরের একমাত্র নারী ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু        যশোর পৌরসভায় যুক্ত হচ্ছে ৭ বর্গ কি.মি.       সর্বকালের সর্বনিম্ন দরে লেনদেন       ‘জাতীয় পার্টি গণমানুষের আস্থার রাজনৈতিক শক্তি’       চট্টগ্রাম সিটির প্রশাসক হলেন আ.লীগ নেতা সুজন       প্রথমবারের মতো সরকারিভাবে পালিত হবে শেখ কামালের জন্মদিন       
সাহেদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা, সীমান্তে সতর্কতা জারি
কাগজ ডেস্ক :
Published : Friday, 10 July, 2020 at 12:19 PM, Update: 10.07.2020 3:50:47 PM
সাহেদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা, সীমান্তে সতর্কতা জারিকরোনা রিপোর্ট জালিয়াতির মামলায় অভিযুক্ত রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞায় বেনাপোল ইমিগ্রেশন ও সীমান্তে সতর্ক অবস্থায় রয়েছে ইমিগ্রেশন পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
শুক্রবার (১০ জুলাই) সকালে সতর্ককতার বিষয়টি নিশ্চিত করেছেন ইমিগ্রেশন পুলিশ ও বিজিবি কর্তৃপক্ষ।
জানা যায়, যোগাযোগ ব্যবস্থা সহজ ও বিস্তীর্ণ সীমান্ত এলাকা হওয়ায় এপথে ভারতে পালিয়ে যাওয়ার সম্ভাবনাকে উড়িয়ে দেওয়া যায় না। এজন্য দেশের অনান্য সীমান্তের পাশাপাশি এ সীমান্তের ইমিগ্রেশন পুলিশ ও সীমান্তরক্ষীরা সতর্কতা অবলম্বন করেছে।
৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, এমনিতেই তারা সব ধরনের অবৈধ অনুপ্রবেশ রোধে সতর্ক থেকে কাজ করছেন। আর এ ধরনের পরিস্থিতির খবর পেয়ে সীমান্তে দায়িত্বরতদের আরও সতর্ক থেকে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।
বেনাপোল ইমিগ্রেশন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, রিজেন্টে হাসপাতালের মালিক সাহেদের দেশ ত্যাগের নিষেধাজ্ঞা জারি করে বেনাপোল ইমিগ্রেশনে একটি বার্তা এসেছে। কোনো কৌশল অবলম্বন করে যেন তিনি ভারতে পালাতে না পারেন সে জন্য সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft