শিরোনাম: রাজশাহী বিভাগে ৩১৪ জনের করোনা শনাক্ত       নারায়ণগঞ্জে নিখোঁজ অটোচালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার       রাজশাহীতে যুবককে কুপিয়ে হত্যা       নড়াইলে চিরনিদ্রায় শায়িত পর্বতারোহী রেশমা       লালপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালিত       চীনের নজর এবার তাজাকিস্তানের দিকে       মার্কিন পণ্যের ওপর পাল্টা বাড়তি শূল্ক আরোপ করবে কানাডা       নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা মাহাথিরের       গোপালগঞ্জে পানিবন্দি ৩ হাজার পরিবার       করোনা এড়াতে স্যানিটাইজ করবেন গাড়ির যেসব অংশ      
রামেক হাসপাতালে করোনা রোগীর মৃত্যু
রাজশাহী ব্যুরো :
Published : Friday, 10 July, 2020 at 11:12 AM
রামেক হাসপাতালে করোনা রোগীর মৃত্যুরাজশাহী মহানগরীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মো. মাইনুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১০টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মাইনুল মহানগরীর রানী বাজার বাটার মোড় এলাকার জাইদুর রহমানের ছেলে।
এনিয়ে রাজশাহী মহানগরীতে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো সাতজনে। আর রাজশাহী জেলায় মৃতের সংখ্যা ১৪ জন।
মৃত মাইনুলের ভাই আতিকুল ইসলাম জানান, করোনা উপসর্গ নিয়ে তাকে গত শনিবার (৪ জুলাই) রামেক হাসপাতালের ২৯ নম্বর (করোনা ওয়ার্ড) ওয়ার্ডে ভর্তি করা হয়। এর পর তার নমুনা সংগ্রহ করা হয়। পরে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ শনাক্ত হয়। রোববার (৫ জুলাই) শ্বাসকষ্ট দেখা দেয়। এতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্রুত হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ( আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১০টার দিকে তিনি মারা যান।
রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বাংলানিউজকে জানান, করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া মাইনুলের মরদেহ  স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে। এ জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী সদস্যরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft