শিরোনাম: নিষিদ্ধ পোল্ট্রি লিটার সরবরাহের দায়ে ২০ হাজার টাকা জরিমানা       মণিরামপুরে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও       স্বপ্ন দেখোর মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ        ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় সাবেক স্কুলশিক্ষক নিহত       মহেশপুরে ভারতীয় মদ ও ফেনসিডিলসহ ব্যবসায়ী আটক       পর্বতারোহী রেশমার দাফন নড়াইলে সম্পন্ন       মা-বাবাসহ মাশরাফির পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত       বাঁকড়ায় ভারতীয় নাগরিকের আত্মহত্যা       করোনায় যশোরে আরও একজনের মৃত্যু       যশোরে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উদযাপন       
সাংবাদিক লিটন রোটারি ইন্টারন্যাশনালের ডেপুটি গভর্নর
কাগজ সংবাদ
Published : Tuesday, 7 July, 2020 at 11:27 PM
সাংবাদিক লিটন রোটারি ইন্টারন্যাশনালের ডেপুটি গভর্নরসাংবাদিক জাহিদ আহমেদ লিটন রোটারি ইন্টারন্যাশনালের ডেপুটি গভর্নর নির্বাচিত হয়েছেন। তিনি ২০২০-২০২১ বর্ষের রোটারি ডিস্ট্রিক-৩২৮১ বাংলাদেশের যশোর কপোতাক্ষ রিজিয়নের জোন-৩৩ এর দায়িত্ব পালন করবেন। গুরুত্বপূর্ণ এ পদে নির্বাচিত করার জন্য ডিস্ট্রিক গভর্নর রুবায়েত হোসেনের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একইসাথে তিনি ক্লাব প্রেসিডেন্ট খায়রুল কবীর চঞ্চলসহ সকল পাস্ট প্রেসিডেন্টকে ধন্যবাদ জানিয়েছেন।
রোটারি ক্লাব অব যশোর সেন্ট্রালের পাস্ট প্রেসিডেন্ট জাহিদ আহমেদ লিটন একইসাথে রোটারি ইন্টারন্যাশনালের এআরসি টাস্কফোর্স কমিটির মেম্বর নির্বাচিত হয়েছেন। তিনি ১৯৯৪ সালে রোটার‌্যাক্ট অঙ্গণে প্রবেশ করেন। তিনি ২০০০-২০০১ রোটাবর্ষে রোটার‌্যক্ট ক্লাব অব যশোর সেন্ট্রালের চ্যাটার্ড প্রেসিডেন্ট ছিলেন। এরপর ২০০৫ সালে তিনি রোটার‌্যাক্ট অঙ্গণ থেকে অব্যাহতি নিয়ে ২০০৮ সালে রোটারি ক্লাব অব যশোর সেন্ট্রালে যোগদান করেন। তিনি ২০১০-২০১১ রোটাবর্ষে ক্লাব সেক্রেটারি ও ২০১২-২০১৩ সালে ক্লাবের প্রেসিডেন্ট নির্বাচিত হন। সর্বশেষ ২০১৮-২০১৯ বর্ষে তিনি রোটারি ইন্টারন্যাশনালের অ্যাসিসটেন্ট গভর্নর ছিলেন। চলতি বছরে তিনি ডেপুটি গভর্নর হিসেবে দায়িত্ব পালন করবেন। এ কাজের জন্য তিনি যশোর, নওয়াপাড়া ও সাতক্ষীরা নিয়ে গঠিত কপোতাক্ষ রিজিয়নের ১২টি ক্লাবের সকল রোটারিয়ানের সহযোগিতা কামনা করেছেন।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft