শিরোনাম: যশোরে করোনা আক্রান্তের সংখ্যা দু’হাজার ছাড়াল, মৃত ৩০        যশোর প্রশাসনের নজর রাজারহাটে       ক্রীড়াঙ্গনের ক্ষতি কাটিয়ে ওঠা সম্ভব না : ইয়াকুব কবির       যশোরে সোহাগ হত্যা মামলায় চার্জশিট       কেশবপুরে সন্ত্রাসীদের জায়গা হবে না: শাহীন চাকলাদার       ঢাকা বিভাগ করোনায় মরায় সবার আগে       নজরদারিতে ৩ শতাধিক প্রতিষ্ঠান        ডাঃ রবিউল করোনায় আক্রান্ত॥ দোয়া প্রার্থনা       সোশ্যাল মিডিয়ায় দেশবিরোধী তথ্য প্রচার হলে কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা       পুলিশের হেফাজতে ওসি প্রদীপ, নেওয়া হচ্ছে কক্সবাজার আদালতে      
করোনা আক্রান্ত বিজেপি নেত্রী লকেট
কাগজ ডেস্ক :
Published : Saturday, 4 July, 2020 at 2:58 PM
করোনা আক্রান্ত বিজেপি নেত্রী লকেটকরোনায় আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গের বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। নিজের টুইটার হ্যান্ডেলে করা এক পোস্টে এই তথ্য জানিয়েছেন তিনি নিজেই। এরপর সাথে সাথেই কলকাতার বিজেপি অফিস কার্যত বন্ধ হয়ে গেছে।
জ্বর ও অন্যান্য উপসর্গ নিয়ে গত এক সপ্তাহ ধরেই অসুস্থ ছিলেন লকেট এবং কয়েক দিন আগে নমুনা পাঠানো হয়েছিল তার কভিড টেস্টের জন্য। আজ শুক্রবার জানা গেছে, করোনায় আক্রান্ত তিনি।
টুইটার হ্যান্ডেলে লকেট লেখেন, ‘সামান্য জ্বর আছে, গত এক সপ্তাহ ধরেই নিজেকে আইসোলেশনে রেখেছি আমি। এমনিতে সব ঠিক আছে, সময়মতো জানাব’। লকেটের করোনা ধরা পড়ার পরেই বিজেপির অফিস কার্যত বন্ধ করে দিয়েছে রাজ্য নেতৃত্ব। কিছু সূত্র জানিয়েছে, আরো কিছু রাজ্য নেতার করোনা উপসর্গ দেখা দিয়েছে।
করোনা মোকাবেলায় ভারত সরকারের পক্ষ থেকে লকডাউন জারি করার পর অধিকাংশ রাজনৈতিক দল কর্মসূচিতে রাশ টেনে ছিল। কিন্তু বিজেপি নেতারা বন্দনামূলকভাবে সক্রিয় ছিলেন।
পশ্চিমবঙ্গের এক বিজেপি নেতা জানিয়েছেন, পার্টির রাজ্য অফিসে প্রতিদিন অনেক নেতাকর্মীদের সমাগম হত। অনেক ক্ষেত্রেই তারা মাস্ক পড়ে আসতেন তবে সামাজিক দূরত্ব মানতেন না। লকেটের করোনা ধরা পড়ার পর আশা করি তাদের জ্ঞান ফিরবে। বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসু জানিয়েছেন, বিজেপির অফিস এখন কার্যত বন্ধ থাকবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft